কোহলির সঙ্গে তুলনা করায় বিরক্ত বাবর আজম

  স্পোর্টস ডেস্ক ০৩ জুলাই ২০২০, ১৮:১১:১৪ | অনলাইন সংস্করণ

বাবর আজম। ফাইল ছবি

ক্রিকেট বিশ্বের বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ভারতীয় এই তারকা ক্রিকেটার ধারাবাহিক পারফর্ম করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলছেন কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের শততম সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন কোহলি।

ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি ইতিমধ্যে ৭০টি সেঞ্চুরি করেছেন। ভারত সেরা এই ক্রিকেটারের সঙ্গে অনেকেই তুলনা করছেন পাকিস্তানের সীমিত ওভারের অধিনায়ক বাবর আজমকে। তবে কোহলির সঙ্গে তুলনায় বিরক্ত পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

ইংল্যান্ড সফরে থাকা পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক বাবর আজম সংবাদকর্মীদের বলেন, আমাকে কারও সঙ্গে তুলনা করতে চাইলে পাকিস্তানের খেলোয়াড়দের সঙ্গে তুলনা করুন; বিরাট কোহলির সঙ্গে নয়। আমাদের দেশে জাভেদ মিঁয়াদাদ, ইউনিস খান, ইনজামাম-উল হকের মতো কিংবদন্তি আছে। তাদের সঙ্গে তুলনা হলে নিজের অর্জন নিয়ে আরও গর্ব অনুভব করব।

টি-টোয়েন্টি র্যাকিংয়ে বাবর বিশ্বসেরা ব্যাটসম্যান। কোহলি ওয়ানডে র্যাকিংয়ে বিশ্বসেরা। কোহলি ৭-৮ বছর ধরে ধারাবাহিক রান করার সুবাদে সব সময়ই আলোচনায় থাকেন। তবে সম্প্রতি তিন বছরে পাকিস্তানের সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান বাবর আজম।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত