‘ইউনিস খানের এমন কথা বলা ঠিক হয়নি’

  স্পোর্টস ডেস্ক ০৪ জুলাই ২০২০, ১৯:৫০:৫৩ | অনলাইন সংস্করণ

পাকিস্তান ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক ইউনিস খান ইংল্যান্ড সফরে যাওয়ার ঠিক আগ মুহূর্তে বলেছেন, ইংলিশ পেসার জোফরা আর্চার একজন প্রতিভাবান বোলার। আমাদের ব্যাটসম্যানদেরকে ওকে সমীহ করতেই হবে।

পাকিস্তানের হয়ে টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ ১০ হাজার ৯৯ রান সংগ্রহ করা ইউনিস খানের এমন মন্তব্যে একমত নন শোয়েব আখতার।
ক্রিকেট ইতিহাসের সবচেয়ে গতিময় পেসার শোয়েব আখতার বলেছেন, জোফরা আর্চারকে ভয় করার কোনো কারণই নেই। ইউনিস খান হয়তো আমাদের ব্যাটসম্যানদের আর্চারের বল রক্ষণাত্মক ভঙ্গিতে খেলার পরামর্শ দিয়েছেন। তবে আমি নিশ্চিত নই যে ইউনিস খান এ কথা বলেছেন। উনি যদি বলেও থাকেন, তাহলে আমি বলব, ইউনিস খানের এ কথা বলা ঠিক হয়নি।

গত ২৮ জুন দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে ইংল্যান্ড সফরে যায় পাকিস্তান ক্রিকেট দল। ইংল্যান্ডের বিমানে ওঠার আগে ইউনিস খান বলেছিলেন, আর্চার কঠিন মানসিকতার ক্রিকেটার। সেটা দেখা গেছে বিশ্বকাপ ফাইনালে। ওরকম কঠিন একটা ফাইনালে সুপার ওভার করেছিল আর্চার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত