সাকিবকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

  স্পোর্টস ডেস্ক ০৪ জুলাই ২০২০, ২১:৫৬:১৬ | অনলাইন সংস্করণ

উইজডেনের শতাব্দীর সেরা খেলোয়াড়ের তালিকায় ওয়ানডেতে দ্বিতীয় সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সাকিব আল হাসান। এ অর্জনর জন্য সাকিবকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

শনিবার এক বিজ্ঞপ্তিতে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ক্রিকেটের বাইবেল খ্যাত ম্যাগাজিন ‘উইজডেন’র গবেষণায় একুশ শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হওয়ায় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আমি আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি।

জাহিদ আহসান রাসেল আরও বলেন, মহামারী করোনাভাইরাসের এ দুঃসময়ে এটি অত্যন্ত বড় সুখবর। এটি আমাদের জন্য অনেক বড় অর্জন। সাকিবের এ অর্জনের মধ্যে দিয়ে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের অবস্থান আরও সুদৃঢ় হল। সাকিব অচিরেই মাঠে ফিরে বরাবরের মতো দুর্দান্ত নৈপূণ্য প্রদর্শন করবে।

উইজডেনের গবেষণায় সাকিব ওয়ানডে এবং টেস্ট এ দুই ফরম্যাটে সেরাদের সঙ্গে জায়গা করে নিয়েছেন। ওয়ানডেতে শতাব্দীর প্রথম মূল্যবান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটফ। আর সাকিব হয়েছেন দ্বিতীয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত