ভারতীয় ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাফ চাইত: আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ০৫ জুলাই ২০২০, ১১:৪০:০৮ | অনলাইন সংস্করণ

ভারতের বিপক্ষে খেলার মজার অভিজ্ঞতা সামনে এনেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। তিনি সবসময় ভারতের বিপক্ষে খেলতে পছন্দ করতেন। ভারত আর অস্ট্রেলিয়া দুটি দলকেই তাদের মাঠে হারানো কঠিন বলে মন্তব্য বুম বুম আফ্রিদির।

অতীত সুখস্মৃতি সামনে এনে সাবেক এ তারকা অলরাউন্ডার বলেন, ভারতকে আমরা এতবার, এতভাবে হারিয়েছি যে, শেষের দিকে ভারতীয় ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাফ চাইত। ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে চাপ নিয়ে খেলতে হতো। কিন্তু ওই চাপ নিতে আমাদের ভালো লাগত। এই দুটো দলকে হারানোর মজাই আলাদা ছিল।

পাকিস্তান অধ্যুষিত কাশ্মীরে গিয়ে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হন আফ্রিদি। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ আছেন।

১৯৯৯ সালে ভারতের বিপক্ষে টেস্টে ১৪১ রানের ইনিংস খেলা প্রসঙ্গে সম্প্রতি এক ইউটিউব শোতে আফ্রিদি বলেছেন, ওই ইনিংসটাই আমার ক্যারিয়ারের স্মরণীয়। আমার তো ভারতে ওই ম্যাচ খেলতে যাওয়ারই কথা ছিল না। ওয়াসিম আকরাম ভাই নির্বাচকদের সঙ্গে লড়াই করে আমাকে দলে নিয়েছিলেন। প্রথমে তো আমাকে দল থেকে বাদ দেয়া হয়েছিল। তবে এটি ভেবে ভালো লাগে যে, আমি ওয়াসিম ভাইয়ের মুখরক্ষা করতে পেরেছিলাম।

সূত্র: জি নিউজ

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত