করোনায় আক্রান্ত কর্মী, বন্ধ ক্রিকেট অব বেঙ্গল

  স্পোর্টস ডেস্ক ০৫ জুলাই ২০২০, ১৩:৫১:৪২ | অনলাইন সংস্করণ

কলকাতা ইডেন গার্ডেন্স। ফাইল ছবি

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতার ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অস্থায়ী এক কর্মী। শনিবার তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে আগামী ৭ দিনের জন্য বন্ধ করে দেয়া হয় সিএবি।

সিএবির সভাপতি অভিষেক ডালমিয়া বলছেন, ওই কর্মী গত ৮ দিন ধরেই সিএবিতে এসে অফিস করেছিলেন। চিকিৎসকদের পরামর্শে আগামী সাত দিন সিএবি অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। যদিও প্রত্যেক দিন স্বাস্থ্যবিধি মেনেই অফিসে স্যানিটাইজ করা হচ্ছে। কর্মীদের প্রত্যেক দিন আসতে হচ্ছে না। তবু অ্যাকাউন্টস বিভাগ চালু রাখতে হয়েছিল। আগামী সাত দিন সব বন্ধ থাকবে।

মহামারী করোনার কারণে আগেই চলতি মৌসুমের সব প্রতিযোগিতা বাতিল করেছে সিএবি। অফিসের একজন কর্মী করোনা আক্রান্ত হওয়ায় ক্রিকেটারদের ট্রেনিং শুরু হওয়ার সম্ভাবনা এখন নেই বললেই চলে।

সিএবির একটি সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত ওই কর্মী কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আপাতত ভর্তি আছেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত