ইংল্যান্ড সফরে পাকিস্তানের জার্সিতে আফ্রিদির নাম!

  স্পোর্টস ডেস্ক ০৯ জুলাই ২০২০, ১৫:২৩:৫১ | অনলাইন সংস্করণ

তিন টেস্ট ও সমানসংখ্যক টি-টোয়েন্টি খেলতে ৩৫ সদস্যের বহর নিয়ে ইংল্যান্ডে উড়ে গেছে পাকিস্তান। কোয়ারেন্টিনে থেকে চলল অনুশীলন।

কিন্তু সিরিজ শুরুর আগেই ভিন্ন এক সমস্যায় ভুগছে দলটি। স্পন্সর খুঁজতে খুঁজতে হয়রান পিসিবি।

কারণ কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেপসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর পাকিস্তান ক্রিকেট দলে এখন কোনো স্পন্সর নেই।

এরই মধ্যে স্পন্সর ঠিক করতে না পারলে ইংল্যান্ডের বিপক্ষে লোগোবিহীন জার্সিতে মাঠে নামতে হবে বাবর আজমদের।

এমন পরিস্থিতিতে সমাধান দিলেন পাকিস্তানি সংবাদমাধ্যম পাক প্যাশনের সাংবাদিক সাজ সাদিক।

ইংল্যান্ড সফরের তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টিতে পাকিস্তান দলের জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহার করতে পিসিবিকে পরামর্শ দিলেন তিনি।

আর সেই পরামর্শ লুফেও নিয়েছে পিসিবি। কারণ পিসিবির চ্যারিটি পার্টনার শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। তাই এ সুযোগটি পাচ্ছেন আফ্রিদি।

এ খবর জানিয়ে একটি টুইট করেছেন পাকিস্তানি সংবাদমাধ্যম পাক প্যাশনের সাংবাদিক সাজ সাদিক।

তিনি লিখেছেন– ‘যদি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য কোনো স্পন্সর খুঁজে না পায় পিসিবি, তা হলে পুরো সিরিজে জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো ব্যবহারের অনুমতি দিতে পারে পিসিবি।’

সাজ সাদিকের টুইটের জবাবে পিসিবিকে ধন্যবাদ জানিয়েছেন শহীদ আফ্রিদি।

তিনি রিটুইট করেছেন, ‘আমরা খুবই আনন্দিত যে পাকিস্তান ক্রিকেট দলের জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো থাকবে। এ ফাউন্ডেশন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চ্যারিটি পার্টনার। এ জন্য পিসিবি সিইও ওয়াসিম খান এবং পিসিবিকে ধন্যবাদ। আমাদের দলের জন্য শুভকামনা রইল।’

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত