‘আমিই প্রেসিডেন্ট আমিই কোচ আমিই খেলোয়াড়’

  স্পোর্টস ডেস্ক ০৯ জুলাই ২০২০, ১৬:১৬:৫৮ | অনলাইন সংস্করণ

মঙ্গলবার সেরি-এ লিগে জুভেন্টাসের অবাক হার দেখেছে ফুটবলবিশ্ব। দ্বিতীয়ার্ধের আট মিনিট না যেতেই টপাটপ দুই গোল করে ২-০ তে এগিয়ে থেকেও ম্যাচ শেষে হার হয়েছে জুভেন্টাসের।

২ গোল পিছিয়ে থেকেও সেই ম্যাচ শেষে এসি মিলানের কাছে ৪-২ গোলে হারে রোনাল্ডোরা।

আর এসি মিলানের এই অবিশ্বাস্য জয়ের মূল নায়ক জ্লাটান ইব্রাহিমোভিচ।

মঙ্গলবারের সেই ম্যাচটি ছিল যেন রোনাল্ডো বনাম ইব্রাহিমোভিচের।

আর সেই দ্বৈরথে পর্তুগিজ তারকাকে হারিয়ে বিস্ফোরক সব মন্তব্য করলেন মিলানের এই সুইডিশ ফরোয়ার্ড।

মঙ্গলবার সংবাদমাধ্যম ডিএজেডএনকে ইব্রাহিমোভিচ বললেন, আমি যদি মৌসুমের শুরু থেকেই এসি মিলানের হয়ে খেলতাম তো স্কুদেত্তোই (লিগ শিরোপা) জিতেই নিতাম। এখানে আমিই প্রেসিডেন্ট, আমিই কোচ এবং আমিই খেলোয়াড়। যদিও শুধু খেলোয়াড় হিসাবে বেতন পাই।

যদিও বাকি সব ম্যাচে জিতলেও এবার শিরোপা পাওয়ার কোনোই সম্ভাবনা নেই এসি মিলানে। কারণ পয়েন্ট টেবিলে ক্লাবটির অবস্থান পঞ্চম।

৩১ ম্যাচ শেষে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে জুভেন্টাস, দ্বিতীয় স্থানে থাকা লাৎসিওর পয়েন্ট ৬৮। এক ম্যাচ কম খেলে তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৬৪। আতালান্টার পয়েন্ট ৬৩। আর ৩১ ম্যাচ শেষে এসি মিলানের ঝুলিতে জমেছে মাত্র ৪৯ পয়েন্ট।

বাকি সাত ম্যাচের সবগুলো জিতলেও তাদের পয়েন্ট ৭০-এর বেশি হবে না। তবে দলে আরেকটু আগে যুক্ত হলে চিত্রটি অন্যরকম হতে পারত বলে মনে করেন ইব্রা। শুধু তাই নয়, এবারের সেরি-আর শিরোপা এসি মিলানের হতো বলে দাবি তার।

তথ্যসূত্র: গোল ডট কম

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত