কামড় দিয়ে ১০ লাখ জরিমানা দিচ্ছেন ফুটবলার

  স্পোর্টস ডেস্ক ১০ জুলাই ২০২০, ১৫:২৯:৫২ | অনলাইন সংস্করণ

প্রতিপক্ষ খেলোয়াড়কে কামড়ে দিয়ে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ক্লাব লাৎসিওর ডিফেন্ডার প্যাট্রিস।

মঙ্গলবার ইতালীয় লিগ সিরি'আ'তে লেচ্চের বিপক্ষে লাৎসিওর ম্যাচে ঘটেছে এ ঘটনা।

গোলডটকম জানিয়েছে, এমন অপরাধের কারণে ২৭ বছর বয়সী এই স্প্যানিশ ডিফেন্ডারকে ৪ ম্যাচ নিষিদ্ধ করেছে সিরিআ কর্তৃপক্ষ। শুধু তাই নয়, প্যাট্রিসকে জরিমানা গুনতে হবে ১০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৯ লাখ ৫৬ হাজার টাকা)।

মঙ্গলবারের সেই ম্যাচে কোনো রকম আক্রমণের শিকার না হয়ে অযথাই এই অঘটন ঘটান প্যাট্রিস। ম্যাচের অতিরিক্ত সময়ে ফ্রিকিক ঠেকাতে নিজেদের রক্ষণ ঠিক করছিলেন লেচ্চের খেলোয়াড় গিউলিও দোনাত্তি। এ সময় হঠাৎ দোনাত্তির বাঁ হাতে কামড় দিয়ে বসেন প্যাট্রিস। ভিএআরে তা ধরে ফেলার পর প্যাট্রিসকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করেন রেফারি।

উল্লেখ্য, ফুটবলে কামড়ের ঘটনা অনেক ঘটেছে। বিশেষ করে উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজের এ বাজে অভ্যাসের জন্য বেশ কুখ্যাত। সুয়ারেজ ছাড়াও কামড়ের ঘটনা ঘটেছে আরও কয়েকটি।

গত মার্চে কামড় দিয়ে নিষিদ্ধ হন ম্যানচেস্টার ইউনাইটেডের কিয়েরন ও'হারা। ফেব্রুয়ারিতে ফ্রান্সের পূর্বাঞ্চলে দ্বিতীয় বিভাগের এক খেলায় এক ফুটবলার গোপনাঙ্গে কামড় খেয়েছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত