‘ওয়ার্নার না থাকলে কোনো সমস্যা হবে না’

  স্পোর্টস ডেস্ক ২৮ মার্চ ২০১৮, ২০:০৬ | অনলাইন সংস্করণ

স্মিথ-ওয়ার্নার

বল টেম্পারিং ঘটনায় ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরন ব্যানক্রফট। অজি দলের অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নারকে এক বছর এবং ব্যানক্রফটকে ৯ মাসের জন্য নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এমন ঘটনায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রাজেস্থান রয়েলসের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে স্মিথকে। তার পরিবর্তে আইপিএলর আসন্ন ১১তম আসরে রাজেস্থানকে নেতৃত্ব দেবেন আজিঙ্কা রাহানে।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কের পদ থেকে নিজেই সরে দাঁড়িয়েছেন ডেভিড ওয়ার্নার। সংক্ষপ্তি এক টুইটবার্তায় হায়দরাবাদের প্রধান নির্বাহীকে শাসমুগাম জানিয়েছেন, সাম্প্রতিক ঘটনাগুলোর পরিপ্রেক্ষিতে ডেভিড ওয়ার্নার সানরাইজার্সের অধিনায়কের পদ ছেড়ে দিয়েছেন। নতুন অধিনায়কের নাম খুব দ্রুতই ঘোষণা করা হবে।

আইপিএলের ৯ম আসরে হায়দরাবাদকে শিরোপা এনে দেন ওয়ার্নার না থাকলেও দলের কোন সমস্যা হবে না বলছেন ভারতীয় ক্রিকেটার ঋদ্বিমান সাহা।

‘ওয়ার্নার না থাকলে কি হবে সেটা নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। ওয়ার্নার না খেলতে পারলে, খুব বেশি সমস্যা হওয়ার কথা নয়। আমাদের দল যথেষ্ট শক্তিশালী। ওর অভাব পূরণ করার মতো ক্রিকেটার আমাদের আছে। ক্যাপ্টেন যেই হোক না কেন, আসল কাজটা হল জেতা। তাই টিম ম্যানেজমেন্ট যাকে যা দায়িত্ব দেবে, সেটা পালন করতে পারলে সাফল্য না পাওয়ার কোনও কারণ নেই।’

গত শনিবার কেপটাউনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট চল অবস্থায় বল বিকৃতি ঘটান অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। সিরিজ চলা অবস্থায় আফ্রিকা থেকে দেশে ফিরিয়ে নেয়া হয়েছে অভিযুক্ত এই তিন ক্রিকেটারকে। তাদের পরিবর্তে বাকি সিরিজে খেলার জন্য পাঠানো হয়েছে গ্লেন ম্যাক্সওয়েল, জো বার্নস এবং ম্যাট রেনশকে।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter