৯ নম্বর দলের কাছে হোঁচট খেল চ্যাম্পিয়ন লিভারপুল

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০২০, ১১:৫৭:২৪ | অনলাইন সংস্করণ

শিরোপা নিশ্চিত করেই যেন কেমন শান্ত হয়ে গেছে লিভারপুল। বাকি ম্যাচগুলো কেবল আনুষ্ঠানিকতায় পরিণত হওয়ায় গুরুত্ব দিয়ে খেলছেন না অলরেডরা।

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে টেবিলের ৯ নম্বর দল বার্নলির কাছে হোঁচট খেলেন ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। চলতি মৌসুমে নিজেদের মাঠে লিগে এই প্রথম পয়েন্ট খোয়াল লিভারপুল।

সাত ম্যাচ বাকি থাকতে শিরোপা নিশ্চিতের পর সিটির কাছে ৪-০ গোলে হারেন মোহামেদ সালাহরা। এর পর ব্রাইটন ও ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জিতলেও শনিবার ড্র করেছে বার্নলির সঙ্গে।

ম্যাচে প্রথমার্ধে গোল করে লিড নেন স্কটিশ লেফটব্যাক অ্যান্ডি রবার্টসন। ৬৯ মিনিটে বার্নলিকে সমতায় ফেরান ইংলিশ স্ট্রাইকার জে রদ্রিগেজ। এই ১-১ স্কোরেই খেলা শেষ হয়।

পরের ২১ মিনিটে গোল করতে পারেননি সালাহররা। ২৪ ম্যাচ পর নিজেদের ঘরের মাঠে জয়বঞ্চিত থাকল লিভারপুল।

প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিল এখন ৩৫ ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে লিভারপুল। সমান ম্যাচে দুইয়ে থাকা ম্যানসিটির সংগ্রহ ৭২ পয়েন্ট। একই সমান ম্যাচে চেলসির ঝুলিতে রয়েছে ৬০ পয়েন্ট, অবস্থান তৃতীয়।

তথ্যসূত্র: গোল ডট কম

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত