করোনায় আক্রান্ত ভারতের সাবেক ক্রিকেটার 

  অনলাইন ডেস্ক ১২ জুলাই ২০২০, ২০:৫৫:০৬ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের সাবেক তারকা ওপেনার ও বর্তমান উত্তরপ্রদেশের মন্ত্রিপরিষদের মন্ত্রী চেতন চৌহান। তাকে সঞ্জয় গান্ধী পিজিআই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার করোনা টেস্ট করান ভারতের সাবেক ডানহাতি ব্যাটসম্যান চেতন চৌহান। শনিবার তার রিপোর্ট পজিটিভ আসে। ৭৩ বছর ছুঁই ছুঁই চৌহানের পরিবারের সদস্যদেরও এখন করোনা পরীক্ষা করা হবে।

১৯৬৯ সালে মুম্বাইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় চেতন চৌহানের। ভারতের হয়ে খেলেছেন ১৯৮১ সাল পর্যন্ত।

দেশের হয়ে ৪০টি টেস্ট আর ৭টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে সংগ্রহ করেন ২ হাজার ২৩৭ রান। উত্তরপ্রদেশে জন্মনেয়া এই ক্রিকেটার প্রথম শ্রেণির ১৭৯ ম্যাচে ২১টি সেঞ্চুরির সাহায্যে সংগ্রহ করেছেন ১১ হাজার ১৪৩ রান।

ক্রিকেট থেকে অবসরে রাজনীতিতে জড়িয়ে যান চেতন চৌহান। নিজের এলাকা উত্তরপ্রদেশের অমরোহা থেকে ১৯৯১ ও ১৯৯৮ সালে লোকসভায় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৮ সালের আগস্ট পর্যন্ত উত্তরপ্রদেশের যুব ও ক্রীড়ামন্ত্রীর দায়িত্বে ছিলেন তিনি।

ভারতের সাবেক এ তারকা ক্রিকেটারের করোনা আক্রান্তের সংবাদ শুনে সোশ্যাল মিডিয়া তথা টুইট বার্তায় দ্রুত সুস্থতা কামনা করেছেন আকাশ চোপড়া এবং রুদ্রপ্রতাপ সিং।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত