দীর্ঘদিন পর অনুশীলনে মুশফিক-মিঠুনরা

  স্পোর্টস ডেস্ক ১৯ জুলাই ২০২০, ১৮:১৮:৩০ | অনলাইন সংস্করণ

মুশফিকুর রহিম। ছবি সংগ্রহীত

মহামারী করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন গৃহবন্দি থাকার পর অনুশীলনে ফিরছেন মুশফিকসহ বেশকিছু ক্রিকেটার। তারা ব্যক্তিগতভাবেই অনুশীলন করছেন।

করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই প্রথম অনুশীলনে আগ্রহী ক্রিকেটারদের জন্য প্রশিক্ষণের সব সুযোগ-সুবিধাগুলো ব্যবহারের অনুমতি দিয়েছে।

রোববার মিরপুর শেরেবাংলার একাডেমি মাঠে ব্যক্তিগতভাবে প্রাকটিস করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম, মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন এবং পেসার শফিউল ইসলাম।

মিরপুর ছাড়াও দেশের বিভিন্ন স্থানে অনুশীলন করেছেন নাসুম আহমেদ, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, নাঈম হাসান এবং মেহেদী হাসানরা।

দীর্ঘদিন পর অনুশীলনের সুযোগ পেয়ে জাতীয় দলের তারকা ক্রিকেটার মোহাম্মদ মিঠুন বলেছেন, আমরা দীর্ঘ চার মাস পর প্রশিক্ষণের সুযোগ পেয়েছি। গত চার মাসে আমরা গৃহের অভ্যন্তরে যতটুকু পেরেছি অনুশীলন করেছি। লম্বা সময় পর আজ মাঠে অনুশীলনের সুযোগ পেলাম। আশা করি ধীরে ধীরে আমাদের মধ্যে সাবলীলতা ফিরে আসবে।

মুশফিক-মিঠুনরা আগামী ২৬ জুলাই পর্যন্ত তাদের অনুশীলন চালিয়ে যাবেন।

আশা করা যায় মুশফিক-মিঠুনদের মতোই জাতীয় দলের অন্যসব ক্রিকেটাররাও দ্রুত সময়ের মধ্যে অনুশীলনে ফিরবেন। টাইগারদের নিয়ে ঈদুল আজহার পর থেকেই অনুশীলন ক্যাম্প শুরুর চিন্তা-ভাবনা রয়েছে বিসিবির।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত