পোপকে সেঞ্চুরি বঞ্চিত করলেন গ্যাব্রিয়াল

  স্পোর্টস ডেস্ক ২৫ জুলাই ২০২০, ১৬:২৬:৪৮ | অনলাইন সংস্করণ

সিরিজে ১-১ সমতা নিয়ে শুক্রবার ওল্ড ট্রাফোর্ডেই তৃতীয় ও শেষ টেস্টে মাঠে নেমেছিল ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।

টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠান ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। প্রথম ওভারেই আঘাত হানেন কেমার রোচ।

রানের খাতা খোলার আগেই তিনি এলবিডব্ল–র ফাঁদে ফেলেন ডম সিবলিকে। আরেক ওপেনার ররি বার্নস একপ্রান্ত আগলে রেখে ফিফটি তুলে নিলেও টপঅর্ডারের অন্য ব্যাটসম্যানরা তেমন সঙ্গ দিতে পারেননি তাকে।

ব্যক্তিগত ১৭ রানের মাথায় রানআউট হন অধিনায়ক জো রুট। আগের ম্যাচের দুর্বার প্রতিরোধ গড়ে তোলা স্টোকসও ২০ রান করেই সাজঘরের পথ ধরেন। লাঞ্চের পর রোচের দ্বিতীয় শিকারে পরিণত হন তিনি। এরপর ৫৭ রানে ইনিংস থাকে বার্নসের।

তবে এবার দলের হাল ধরেন ওলি পোপ। ৪ উইকেটে ১২২ রানে ভুগতে থাকা ইংল্যান্ডকে আর কোনো অঘটন না ঘটতে দিয়ে ২৫৮ রানে নিয়ে যান পোপ।

তবে নার্ভাস নাইনটির খপ্পরে পড়তে হয়েছে তাকে। দেড়শ বল খেলে ৯১ রানে আউট হয়েছেন তিনি। এর আগে জস বাটলারের সঙ্গে চমৎকার জুটি গড়েছিলেন পোপ ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৩৩ বল মোকাবেলা করে বাটলারের সংগ্রহ ৫৯ রান। এখন পর্যন্ত ৫ উইকেটে ২৬৩ রান জমা করতে পেরেছে ইংলিশরা।

ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক এখন পর্যন্ত বোলিংয়ে দাপট দেখাতে পারেননি। তবে শুরু থেকে ইংলিশদের চাপে রেখেছে দলের সেরা পেসার কেমার রোচ।

এ পর্যন্ত ২০ ওভার বল করে ৫৮ রানের খরচায় ২ উইকেট নিয়েছেন তিনি। ২০ ওভার বল বলে ৪৯ রান দিয়ে অলি পোপকে সেঞ্চুরি বঞ্চিত করেছেন গ্যাব্রিয়াল। ১০ টেস্টের ক্যারিয়ারে দ্বিতীয় সেঞ্চুরি হলো না পোপের।

ঘটনাপ্রবাহ : ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ - ২০২০

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত