সমর্থকদের শিরোপা উৎসর্গ রোনালদোর

  স্পোর্টস ডেস্ক ২৭ জুলাই ২০২০, ২২:২৩:০২ | অনলাইন সংস্করণ

ক্রিশ্চিয়ানো রোনালদো ও ফেদেরিকো বের্নারদেস্কির গোলে রোববার রাতে সাম্পদোরিয়াকে ২-০ ব্যবধানে হারিয়ে সেরি আর শিরোপা জিতে ইউভেন্তুস। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে প্রথম দল হিসেবে টানা নয় লিগ শিরোপা জয়ের রেকর্ড গড়েছে তুরিনের দলটি।

শিরোপা জিতে রোনালদো কৃতজ্ঞতা জানান মহামারীর এই দুঃসময়ে পাশে থাকা সমর্থকদের। সঙ্গে ইনস্টাগ্রামে জানান, টানা দ্বিতীয় লিগ শিরোপা জিতে এবং দারুণ ও অসাধারণ ক্লাবটির হয়ে ইতিহাস গড়ে আমি ভীষণ খুশি। এই ট্রফি ইউভেন্তুসের সকল সমর্থকদের জন্য। বিশেষ করে যারা এই মহামারীতে ভুগেছেন এবং ভুগছেন।

রোনালদো আরও বলেন, আপনাদের উৎসাহ পাশে থাকাই ছিল আমাদের শক্তি, এ প্রতিযোগিতার কঠিন শেষধাপে মুখোমুখি হতে এবং শেষপর্যন্ত শিরোপার জন্য লড়াই চালিয়ে যেতে যে শক্তির প্রয়োজন ছিল আমাদের।

ইউরোপের শীর্ষ পাঁচ লিগের হিসাব বাদ দিলে মহাদেশটির ক্লাবগুলোর মধ্যে তৃতীয় দল হিসেবে টানা নয় শিরোপা জিতেছে ইউভেন্তুস। স্কটিশ লিগে সেল্টিক এবং বুলগেরিয়ার লিগে লুদোগোরেতসের আছে এই কীর্তি।

২০০২ থেকে ২০০৮ পর্যন্ত লিওঁ টানা সাতবার জিতেছে ফরাসি লিগ ওয়ানের শিরোপা। রিয়াল মাদ্রিদ দুই দফায় লা লিগা জিতেছে টানা পাঁচবার করে। হাডার্সফিল্ড, আর্সেনাল, লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড টানা তিনবার করে জিতেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত