শ্রীলঙ্কায় খেলতে যাচ্ছেন ইরফান পাঠান

  স্পোর্টস ডেস্ক ০২ আগস্ট ২০২০, ১০:১৮:৫৯ | অনলাইন সংস্করণ

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নিয়ম ভঙ্গ করেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছিলেন দেশটির দুই ক্রিকেটার আসাদ আহমেদ ও প্রবীণ তাম্বে।

এবার সে তালিকায় যোগ দিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান। তবে এ জন্য বোর্ডের নিয়ম ভাঙতে হয়নি তাকে।

কেননা চলতি বছরের জানুয়ারিতেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ইরফান। এখন চাইলে দেশের বাইরে সব ধরনের লিগে অংশ নিতে পারবেন তিনি। অবসরে যাওয়া ক্রিকেটারদের বেলায় কোনো বাঁধা নেই বিসিসিআইয়ের নিয়মে।

জানা গেছে, শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে আগ্রহ প্রকাশ করেছেন ইরফান। টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহ প্রকাশ করো ৭০ জন বিদেশি খেলোয়াড়ের মধ্যে ইরফান পাঠান অন্যতম।

আগামী ২৮ আগস্ট (সম্ভাব্য তারিখ) মাঠে গড়াবে এলপিএলের প্রথম আসর। টুর্নামেন্টে অংশ নেবে পাঁচটি দল - কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুলা ও জাফনা। এই দলগুলো চাইলে ইরফানকে ড্রাফটের বাইরে থেকেই দলে নিতে পারবে। অন্যথায় নিলামে উঠবে তার নাম।

তথ্যসূত্র: ইন্ডিয়া ডট কম, ক্রিকেট এডিক্টর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত