অক্টোবরে শ্রীলংকায় টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে টাইগাররা

  স্পোর্টস ডেস্ক ০৭ আগস্ট ২০২০, ২২:৫০:১০ | অনলাইন সংস্করণ

সেপ্টেম্বর নয়, অক্টোবরে শ্রীলংকা সফরে যেতে পারে বাংলাদেশ ক্রিকেট দল। শুক্রবার ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোকে এমনটি জানিয়েছে শ্রীলংকান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

লংকান ক্রিকেট বোর্ড জানিয়েছে, অক্টোবরে সফর হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এজন্য শ্রীলংকা সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রয়োজনীয় অনুমোদন লাগবে।

করোনার প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে গত জুনে বাংলাদেশ স্থগিত করে শ্রীলংকা সফর। তখন কথা ছিল সফরে বাংলাদেশ শুধু তিনটি টেস্ট ম্যাচ খেলবে। নতুন খবর, তিন ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে যোগ হতে পারে তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার পক্ষে। আর শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) চায় একটি টেস্ট ম্যাচ কমিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলতে।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান ক্রিকইনফোকে জানিয়েছেন, ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ দল কলম্বোর বিমানে উঠতে পারে। এদিকে এসএলসির ভাইস প্রেসিডেন্ট মোহান ডি সিলভা একটি টেস্ট ম্যাচ কমিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলার খবর নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেছেন, সফরসূচি এখনও চূড়ান্ত হয়নি। তবে আমরা ২৪ সেপ্টেম্বর কলম্বো উড়াল দিতে পারি। প্রথম টেস্ট হতে পারে অক্টোবরের মাঝামাঝিতে। আমরা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চাই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত