পাকিস্তানের বিপক্ষে বাকি দুই টেস্টে নেই স্টোকস

  স্পোর্টস ডেস্ক ০৯ আগস্ট ২০২০, ২০:৩৮:৩৩ | অনলাইন সংস্করণ

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস পারিবারিক কারণে পাকিস্তানের বিপক্ষে বাকি দুই টেস্টে অংশ নিতে পারবেন না। এ সপ্তাহের শেষে যুক্তরাজ্য ছেড়ে নিউজিল্যান্ড ভ্রমণ করবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সিরিজের মাঝপথে হঠাৎ কেন ছুটিতে যাচ্ছেন বেন স্টোকস তা নিশ্চিত করেনি ইসিবি। যতদূর জানা যায়, পরিবারের সঙ্গে দেখা করার জন্যই নিউজিল্যান্ড যাচ্ছেন স্টোকস। তার বিষয়টি শ্রদ্ধার সঙ্গে গোপন রাখছে ইসিবি।

সদ্য শেষ হওয়া ম্যানচেস্টার টেস্টে পাকিস্তানের বিপক্ষে প্রথম ইনিংসে ১০৭ রানে পিছিয়ে থেকেও জয় পেয়েছে স্বাগতিক ইংল্যান্ড। তবে এই টেস্টে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি অলরাউন্ডার বেন স্টোকস। প্রথম ইনিংসে শূন্য আর দ্বিতীয় ইনিংসে ফেরেন ৯ রানে। বল হাতে শিকার করেন মাত্র ২ উইকেট।

তবে এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে ম্যানচেস্টারে দুই ইনিংসে (১৭৬ ও ৭৮*) ২৫৪ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ৩ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন।

ইংল্যান্ডের ২৯ বছর বয়সী এই অলরআউন্ডার ২০১১ সাল থেকে জাতীয় দলের হয়ে ইতোমধ্যে ৬৭টি টেস্ট, ৯৫টি ওয়ানডে আর ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ব্যাট হাতে ১৩টি সেঞ্চুরিতে ৭ হাজার ৪১৫ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ২৪২ উইকেট শিকার করেছেন এই অলরাউন্ডার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত