মাস্ক পরা নিয়ে জাদেজার স্ত্রীর সঙ্গে তর্ক, হাসপাতালে পুলিশ

  স্পোর্টস ডেস্ক ১১ আগস্ট ২০২০, ২১:২১:৫৬ | অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। কিন্তু স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মাস্ক না পরে বের হওয়ায় ভারতীয় তারকা অলরাউন্ডার রবিন্দ্র জাদেজার স্ত্রীর সঙ্গে তর্ক হয় পুলিশের। এক পর্যায়ে অসুস্থ হয়ে হাসপাতালে যেতে হয় পুলিশ কনস্টেবলকে।

সোমবার রাতে ভারতের রাজকোটের রাস্তায় স্ত্রী রিভাবাকে সঙ্গে নিয়ে ড্রাইভ করছিলেন রবিন্দ্র জাদেজা। করোনাবিধি মেনে জাদেজা মুখে মাস্ক পরলেও রিভাবা পরেননি; যা দেখতে পেয়ে রাজকোটের কিষানপাড়ায় ডিউটিতে থাকা কনস্টেবল সোনাল গোসাই গাড়িটি থামান।

মাস্ক না পরার কারণ জিজ্ঞাসা করায় জাদেজার স্ত্রীর সঙ্গে কনস্টেবলের বাকবিতণ্ডা হয়। তর্কের এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়েন কনস্টেবল সোনাল। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আধাঘণ্টা পর ছেড়েও দেয়া হয়।

এ ব্যাপারে রাজকোটের ডেপুটি কমিশনার মনোহর সিং জাদেজা বলেছেন, রবিন্দ্র জাদেজার স্ত্রী মাস্ক না পরাতেই কনস্টেবলের সঙ্গে তর্ক হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

রবিন্দ্র জাদেজা ভারতীয় দলের একজন নিয়মিত সদস্য। এই তারকা অলরাউন্ডার দেশের হয়ে ৪৯টি টেস্ট, ১৬৫টি ওয়ানডে আর ৪৯টি টি-টোয়েন্টি খেলে এক সেঞ্চুরি আর ২৬টি হাফসেঞ্চুরির সাহায্যে ৪ হাজার ৩৩৬ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে শিকার করেছেন ৪৩৯ উইকেট।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত