‘হেলিকপ্টার শট’ খেলে বিশ্বকে তাক লাগিয়ে দিল পরী (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ১৪ আগস্ট ২০২০, ১২:২৫:২৪ | অনলাইন সংস্করণ

মাস কয়েক আগে এক ক্ষুদে বালিকার ব্যাটিং প্রতিভা শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছিলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

ভনের শেয়ার করা ভিডিওতে দেখা যায়, উইকেটের চেয়ে সামান্য উচ্চতার একটি মেয়ে চোখ ধাঁধানো কভার ড্রাইভ মারছে। অন ড্রাইভ, স্কয়ার কাট থেকে পুল– সব কিছুই সপাটে চালিয়ে যাচ্ছে সে। এমনকি সমীহ জাগানো বল কি নিখুঁত ডিফেন্স করছে সে।

ভন ওই ভিডিওতে লিখেন– ‘একবার দেখুন। মাত্র সাত বছর বয়সে পরী শর্মার ব্যাটিংশৈলী কী অসাধারণ।’

ভনের ওই ভিডিওর পর এবার পরীর ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শটও বেশ ভালো খেলে সে।

তার সেই ভিডিও এবার টুইটারে শেয়ার করেছেন ভারতীয় নারী দলের ক্রিকেটার পুনম যাদব। ভিডিওটি তিনি খোদ মহেন্দ্র সিং ধোনিকে ট্যাগ করেছেন। সেখানে আরও যুক্ত হয়েছে সুরেশ রায়না আর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

আর রাতারাতি ভিডিও পৌঁছে গেছে লাখ-কোটি নেটিজেনের কাছে।

ভিডিওতে দেখা গেছে, বোলার যেখানেই ফেলুক না কেন প্রতিটি বলকে অবিকল ধোনির মতো হেলিকপ্টার শটে পরিণত করছে ছোট্ট পরী। মাঠ হলে প্রতিটি শটই বাউন্ডারির দেখা পেত। পরী যেন মহেন্দ্র সিং ধোনিরই ক্ষুদ্র সংস্করণ।

হেলিকপ্টার শটে সাত বছর বয়সী পরী শর্মার এমন পারফরম্যান্স বিষয়ে ধোনির পক্ষ থেকে এখনও কোনো মন্তব্য আসেনি। তবে তিনি যে চমকে যাবেন তা নিশ্চিত নেটিজেনরা।

পরী শর্মার ‘হেলিকপ্টার শট’গুলো দেখুন–

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত