আইপিএলে বাবর আজমের খেলা উচিত: নাসের হুসেন

  স্পোর্টস ডেস্ক ১৪ আগস্ট ২০২০, ২২:৪৯:৪৩ | অনলাইন সংস্করণ

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসেন বলেছেন, পাকিস্তানি খেলোয়াড়দের আইপিএলে দেখা যায় না। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আরেকটা আইপিএল শুরু হবে। বাবর আজমকে সেখানে দেখা যাবে না। সে একজন দুর্দান্ত ক্রিকেটার। এই টুর্নামেন্টে তার থাকা উচিত।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম আসরে ২০০৮ সালে অংশ নেন পাকিস্তানি খেলোয়াড়রা। কিন্তু দুই দেশের সীমান্ত সমস্যার কারণে আইসিসির টুর্নামেন্ট ছাড়া ভারত–পাকিস্তানের দেখা হয় না।

অথচ ক্রিকেট বিশ্ব অধির আগ্রহে বসে আছে ভারত-পাকিস্তানের মধ্যকার রোমাঞ্চকর ম্যাচ দেখার জন্য। প্রতিবেশী দুই দেশের ক্রিকেট উত্তাপ, উত্তেজনা থেকে বঞ্চিত ক্রিকেটপ্রেমীরা।

ভারত-পাকিস্তান ম্যাচের গুরুত্ব বোঝাতে গিয়ে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসেন বলেছেন, ভারত-পাকিস্তানের রাজনীতি নিয়ে কথা বলতে চাই না। তবে ভারত-পাকিস্তানের ম্যাচ না হওয়া মানে আমার কাছে প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা না হওয়ার মতো।

এ সময়ের অন্যতম সেরা ক্রিকেটার হলেন বিরাট কোহলি, জো রুট, কেন উইলিয়ামসন আর স্টিভ স্মিথ। এই চারজনকে নিয়েই ‘ফ্যাব ফোর’ সাজিয়েছেন ক্রিকেট বিশ্লেষকরা। আর সেই ‘ফ্যাব ফোরে’র পরিবর্তে ‘ফ্যাব ফাইভ’ দেখতে চান নাসের হুসেন। তিনি বলেন, সবাই ফ্যাব ফোরের কথা বলছেন। এটা এখন ফ্যাব ফাইভ হবে। সেখানে যোগ হবে বাবর আজমের নাম।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত