আইপিএলে ১০ সেকেন্ডের বিজ্ঞাপনের মূল্য ১০ লাখ

  স্পোর্টস ডেস্ক ১৪ আগস্ট ২০২০, ২২:৫৮:১০ | অনলাইন সংস্করণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপএল) ১০ সেকেন্ড সময়ের জন্য বিজ্ঞাপন দিলে মিনিমাম ৮ থেকে ১০ লাখ টাকা খরচ করতে হবে। মহামারী করোনাভাইরাসের এই কঠিন পরিস্থিতিতেও বিজ্ঞাপন সম্প্রচারের জন্য খরচ কমাবে না স্টার স্পোর্টস।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে শোনা জানা যায়, শীঘ্রই বিজ্ঞাপনের রেট নির্ধারণ করে দেবে আইপিএল সম্প্রচারকারী চ্যানেল।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আইপিএলের ১৩তম আসর। ৫৩ দিন ধরে চলবে আইপিএল। প্রথমদিকে দর্শকশূন্য মাঠেই ম্যাচ হবে। পরবর্তীতে দর্শকদের গ্যালারিতে বসে খেলা দেখার অনুমতি দেয়া হতেও পারে।

করোনার কারণে এ বছর আইপিএল দেখতে টিভির পর্দায় ভিড় জমাবেন আগ্রহী দর্শকরা। তাই এ বছর আইপিএলের ভিউয়ারশিপ আকাশছোঁয়া হবে বলেই আশাবাদী স্টার স্পোর্টস।

আইপিএলের গত আসরে বিজ্ঞাপন থেকে চ্যানেলের আয় ছিল ৩ হাজার কোটি টাকা। চ্যানেলের আশা এবার ভিউয়ারশিপ বেশি হবে, তাই আয়ও বেশি হবে।

আইপএল সম্প্রচারের জন্য স্টার স্পোর্টের কাছ থেকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ৩ হাজার ২৭০ কোটি টাকা চেয়েছে। এ কারণেই স্টার স্পোর্টস বিজ্ঞাপনদাতাদের ছাড় না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত