রোহিত-বুমরাহদের সঙ্গে অনুশীলনে মোস্তাফিজ

  স্পোর্টস ডেস্ক ০২ এপ্রিল ২০১৮, ১৩:৪১ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ,

আইপিএলে নিজের প্রথম আসরেই চমক দেখান মোস্তাফিজুর রহমান। তার অসাধারণ বোলিং নৈপুণ্যে প্রথমবারের মতো শিরোপা ঘরে তোলে সানরাইজার্স হায়দরাবাদ। তবে দ্বিতীয় আসরটি ভালো কাটেনি কাটার মাস্টারের। মাত্র এক ম্যাচ খেলেই সন্তুষ্ট থাকতে হয় তাকে। বোঝায় যাচ্ছিল, হায়দরবাদে তার দিন শেষ। অবশেষে তাই ফলেছে।

একাদশ আসরে মোস্তাফিজকে ছেড়ে দিয়েছে হায়দরাবাদ। নতুন ঠিকানা গেঁড়েছেন মুম্বাই ইন্ডিয়ানসে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটের এবারের আসরে অংশ নিতে ইতিমধ্যে মুম্বাইয়ে পৌঁছেছেন তিনি। দলের সঙ্গে যোগও দিয়েছেন।

যোগ দিয়েই সতীর্থদের সঙ্গে অনুশীলনে নেমে পড়েছেন বাংলাদেশের বোলিং বিস্ময়। দলপতি রোহিত শর্মা, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়াদের সঙ্গে অনুশীলনে ঘাম ঝরিয়েছেন দ্য ফিজ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে খেলোয়াড়দের অনুশীলনের কয়েকটি ছবি পোস্ট করেছে মুম্বাই ইন্ডিয়ানস। ক্যাপশনে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা লিখেছে- রোহিত, বুমরাহ, মোস্তাফিজুর। সেরা তিন তারকা (তারকা চিহ্ন দিয়ে) এমআই ক্যাম্পে যোগ দিয়েছেন।

এর আগে নিজেদের পেজে ব্যাগসহ ছবি দিয়ে মোস্তাফিজের পৌঁছার কথা জানায় মুম্বাই। ক্যাপশনে ফ্র্যাঞ্চাইজিটি লেখে- ‘সে এখানে। ব্যাগভর্তি কৌশল নিয়ে পৌঁছেছে মোস্তাফিজুর রহমান।

আগামী ৭ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে পর্দা উঠবে মাল্টি মিলিয়ন ডলারের এ টুর্নামেন্টের। এবার ২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজকে দলে ভিড়িয়েছে মুম্বাই। প্রথম দিনেই মাঠে দেখা যেতে পারে তাকে।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter