শেখ জামালকে হারিয়ে শিরোপা জিতল আবাহনী
jugantor
শেখ জামালকে হারিয়ে শিরোপা জিতল আবাহনী

  স্পোর্টস রিপোর্টার  

০৫ জানুয়ারি ২০১৮, ২০:৪১:০৯  |  অনলাইন সংস্করণ

প্রিমিয়ার লিগের খেলায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে ঢাকাআবাহনী লিমিটেড। এই শিরোপা জয়ের মধ্য দিয়ে লিগের ছয় আসরে চ্যাম্পিয়ন হল ঢাকার এই ঐতিহ্যবাহী ক্লাবটি।

শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় শেখ জামালকে ২-০ গোলে হারিয়ে লিগের এক ম্যাচ হাতে রেখেই ট্রফি জিতে নেয় আবাহনী। গুরুত্বপূর্ন ম্যাচে গোল করে দলকে জয় উপহার দেন নাসির উদ্দিন ও সানডে।

লিগের এই খেলার শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে দু'দল। প্রথমার্ধে নাসিরউদ্দিন চেীধুরীর গোলে এগিয়ে যায় আবাহনী। দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে সানডের গোলে ব্যবধান দ্বিগুণ করে আবাহনী। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানে জিতে শিরোপা নিজেদের করে নেয় আবাহনী। লিগের শেষ ম্যাচে ঢাকা আবাহনীর প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। সেই ম্যাচে হেরেগেলেও তেমন কোন সমস্যা নেই চ্যাম্পিয়ন দলের। তবে জয় দিয়েই লিগ শেষ করতে চাইবে আবাহনী।

শেখ জামালকে হারিয়ে শিরোপা জিতল আবাহনী

 স্পোর্টস রিপোর্টার 
০৫ জানুয়ারি ২০১৮, ০৮:৪১ পিএম  |  অনলাইন সংস্করণ

প্রিমিয়ার লিগের খেলায় শেখ জামাল ধানমণ্ডি  ক্লাবকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছে ঢাকা আবাহনী লিমিটেড। এই শিরোপা জয়ের মধ্য দিয়ে লিগের ছয় আসরে চ্যাম্পিয়ন হল ঢাকার এই ঐতিহ্যবাহী ক্লাবটি। 

শুক্রবার সন্ধ্যায়  বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় শেখ জামালকে ২-০  গোলে হারিয়ে লিগের এক ম্যাচ হাতে রেখেই ট্রফি জিতে নেয় আবাহনী। গুরুত্বপূর্ন ম্যাচে গোল করে দলকে জয় উপহার দেন নাসির উদ্দিন ও সানডে।

লিগের এই খেলার শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে দু'দল। প্রথমার্ধে নাসিরউদ্দিন চেীধুরীর গোলে এগিয়ে যায় আবাহনী।  দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে সানডের গোলে ব্যবধান দ্বিগুণ করে আবাহনী। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানে জিতে শিরোপা নিজেদের করে নেয় আবাহনী।  লিগের শেষ ম্যাচে ঢাকা আবাহনীর প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। সেই ম্যাচে হেরে গেলেও তেমন কোন সমস্যা নেই চ্যাম্পিয়ন দলের। তবে জয় দিয়েই লিগ শেষ করতে চাইবে আবাহনী। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন