‘মেসি থেকে যাওয়ায় আমি সত্যিই খুশি’

  স্পোর্টস ডেস্ক ১৬ সেপ্টেম্বর ২০২০, ২২:৫৬:৫০ | অনলাইন সংস্করণ

বার্সেলোনার নতুন নিয়োগ পাওয়া কোচ রোনাল্ড কোম্যান বলেছেন, মেসি থেকে যাওয়ায় আমি সত্যিই খুশি। মেসির সঙ্গে ক্লাবের যে দ্বন্দ্ব ছিল তাতে আমার কোনো ভূমিকা নেই।

বুধবার ফক্স স্পোর্টসকে বার্সার এই নতুন কোচ আরও বলেছেন, পরিস্থিতি শান্ত হওয়ার পর মেসির সঙ্গে আমি কথা বলেছি। এক সঙ্গেই এগিয়ে যাব আমরা। আমাদের মধ্যে কোনো বিরোধ নেই, ছিলও না।

কর্তৃপক্ষের একের পর এক হটকারী সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন লিওনেল মেসি। স্প্যানিশ মিডিয়া তখন দাবি করেছিল, নতুন কোচ রোনাল্ড কোম্যানের কর্তৃত্বপরায়ণ আচরণও মেসির দলবদলের ইচ্ছার পেছনে অনুঘটকের কাজ করেছে। তবে কোচ দাবি করলেন সেখানে তার কোনো ভূমিকা ছিল না।

বার্সার দায়িত্ব নিয়েই উরুগুয়ে ফরোয়ার্ডকে নতুন ঠিকানা খুঁজে নিতে বলেছিলেন ডাচ কোচ। কোম্যানের কাছে ব্রাত্য হয়ে জুভেন্টাসে পাড়ি জমাতে চেয়েছিলেন সুয়ারেজ কিন্তু আমলাতান্ত্রিক জটিলতায় তার দলবদলের প্রক্রিয়া আটকে গেছে।

কয়েকটি কঠিন পরীক্ষায় পাস করে ৫ অক্টোবরের মধ্যে ইতালিয়ান পাসপোর্ট ও ভিসা নিশ্চিত করতে না পারলে এ মৌসুমে আর জুভেন্টাসে যাওয়া হবে না সুয়ারেজের।

সেটা মাথায় রেখেই বুধবার জিরোনার বিপক্ষে প্রীতি ম্যাচে সুয়ারেজকে দলে ফিরিয়েছেন কোম্যান। তার পরিকল্পনা ছিল, সুয়ারেজকে বিক্রি করে লিঁওর ডাচ ফরোয়ার্ড মেমফিস ডিপেকে দলে টানবেন। এখন সুয়ারেজকে বিক্রি করতে না পারলে ডিপেকে কেনা হবে না। কারণ এই মুহূর্তে গাঁটের পয়সা দিয়ে নতুন খেলোয়াড় কেনার মতো অবস্থা নেই বার্সার।

ঘটনাপ্রবাহ : বার্সা ছাড়ছেন মেসি

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত