ফিফা প্রেসিডেন্ট করোনা আক্রান্ত
jugantor
ফিফা প্রেসিডেন্ট করোনা আক্রান্ত

  স্পোর্টস ডেস্ক  

২৭ অক্টোবর ২০২০, ২১:৫১:০২  |  অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থার(ফিফা) প্রেসিডেন্টজিয়ান্নি ইনফান্তিনো।বিষয়টি নিশ্চিত করেছে আন্তর্জাতিক ফুটবল সংস্থা।

ফিফা এক বিবৃতিতে জানায়,ইনফান্তিনোর শরীরেকরোনার হালকা লক্ষণ প্রকাশ পেয়েছে। যে কারণে তিনি হোমকোয়ারিন্টিনে রয়েছেন। আগামী ১০দিন তিনি এভাবেই সবার থেকে পৃথক অবস্থায় থাকবেন।

সুইজারল্যান্ডের রাজধানীজুরিখে ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো করোনা টেস্ট করান। কোভিড-১৯ পরীক্ষায় তিনি ইতিবাচক হয়েছেন। সাম্প্রতিক সময়ে ৫০ বছর বয়সী ইনফান্তিনোর সংস্পর্শে যারা এসেছেন তাদেরও করোনা টেস্ট করতে বলা হয়েছে।

ইনফান্তিনো করোনভাইরাসচলাকালীন সময়ে বিভিন্ন দেশেভ্রমণ করেছেন। তিনি সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন, ইসরাইলএবং গত মাসে যুক্তরাষ্ট্রের হোয়াইট হাউসে স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

সুইজারল্যান্ডেগত শুক্রবার থেকে এ পর্যন্ত ২২ হাজারেরও বেশি মানুষকরোনাআক্রান্ত হয়েছেন, তার মধ্যে ইনফান্তিনো একজন।

ফিফা প্রেসিডেন্ট করোনা আক্রান্ত

 স্পোর্টস ডেস্ক 
২৭ অক্টোবর ২০২০, ০৯:৫১ পিএম  |  অনলাইন সংস্করণ

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থার (ফিফা) প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। বিষয়টি নিশ্চিত করেছে আন্তর্জাতিক ফুটবল সংস্থা। 

ফিফা এক বিবৃতিতে জানায়, ইনফান্তিনোর শরীরে করোনার হালকা লক্ষণ প্রকাশ পেয়েছে। যে কারণে তিনি হোমকোয়ারিন্টিনে রয়েছেন। আগামী ১০ দিন তিনি এভাবেই সবার থেকে পৃথক অবস্থায় থাকবেন। 

সুইজারল্যান্ডের রাজধানী জুরিখে ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো করোনা টেস্ট করান। কোভিড-১৯ পরীক্ষায় তিনি ইতিবাচক হয়েছেন। সাম্প্রতিক সময়ে ৫০ বছর বয়সী ইনফান্তিনোর সংস্পর্শে যারা এসেছেন তাদেরও করোনা টেস্ট করতে বলা হয়েছে। 

ইনফান্তিনো করোনভাইরাস চলাকালীন সময়ে বিভিন্ন দেশে ভ্রমণ করেছেন। তিনি সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন, ইসরাইল এবং গত মাসে যুক্তরাষ্ট্রের হোয়াইট হাউসে স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

সুইজারল্যান্ডে গত শুক্রবার থেকে এ পর্যন্ত ২২ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন, তার মধ্যে ইনফান্তিনো একজন।