মোস্তাফিজকে যে কারণে দলে নিল মুম্বাই

  স্পোর্টস ডেস্ক ০৭ এপ্রিল ২০১৮, ১৯:৩১ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজুর রহমান

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর অসাধারণ পারফর্ম করে হইচই ফেলে দেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। জাতীয় দলের হয়ে দারুণ খেলার সুবাদে আইপিএলে সুযোগ হয় কাটার মাস্টারের।

আইপিএলের গত দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা বাঁহাতি এই তরুণের বোলিং কারিশমা দেখে যে কোনও ফ্রাঞ্চাইজিই নিতে চাইবে। তবে প্রশ্ন হচ্ছে কেন এত বেশি আগ্রহ দেখালো মুম্বাই।

আর এই কেন-এর জবাব দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। তিনি জানান, মোস্তাফিজকে মুম্বাই ইন্ডিয়ান্সে নেয়ার একমাত্র কারণ হলো মাহেলা জয়াবর্ধনে। বিপিএলে মাহেলা খুলনা টাইটান্সের কোচ ছিলেন (সেই দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করেছেন হাবিবুল বাশার)। বিপিএলে কাজ করতে এসে মাহেলার মনে ধরে যায় মোস্তাফিজকে।

ক্যারিয়ারের শুরুতে মোস্তাফিজ প্রায় ১৪০ কিলোমিটারে বল ডেলিভারি দিতেন। ইনজুরির কারণে হয়তো কিছু্টা কমেছে। তবে ধীরে ধীরে আবার সেই গতি এবং স্লোয়ারে কাটার ব্যবহারের কারিশমাও দারুণ। আর এসব কারণেই মোস্তাফিজকে মনে ধরে যায় শ্রীলঙ্কার সাবেক তারকা ব্যাটসম্যান জয়াবর্ধনের- বলছেন বাশার।

মূলত এ কারণেই মুম্বাই ইন্ডিয়ান্সের ফ্রাঞ্চাইজি মালিকদের মোস্তাফিজকে দলে নিতে বলেন মাহেলা। তার আগ্রহে প্রায় তিন কোটি টাকার বিনিময়ে কাটার মাস্টারকে দলে নেয় মুম্বাই।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter