মোস্তাফিজের কাটারে ভরসা খুঁজছে মুম্বাই

  স্পোর্টস ডেস্ক ০৭ এপ্রিল ২০১৮, ২২:০৫ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজুর রহমান

আগে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ১৬৫ রান সংগ্রহ করেছে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। মাঝারি মানের এই স্কোর নিয়ে জয় পেতে হলে বোলিংয়ে কারিশমা দেখাতে হবে মোস্তাফিজুর রহমান, হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরা ও মিচেল ম্যাকলেনাহানদের।

১৬৬ রানের টার্গেটে ব্যাট করছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

এই চার পেসারের দিকে তাকিয়ে আছে মুম্বাই  ইন্ডিয়ান্স। দলটির অন্যতম ভরসা কাটার মাস্টার মোস্তাফিজ। সেই ভরসার জায়গা থেকে বাংলাদেশ সেরা এই পেসার কতটা সফল হতে পারবেন সেটাই দেখার বিষয়?

আইপিএলের ১১তম আসরে মুম্বাইয়ের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন কাটার মাস্টার। শনিবার রাতে মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে টসে জিতে স্বাগতিকদের আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ইনিংসের শুরুটা প্রত্যাশিত হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। রানের খাতা খোলার আগেই ফিরেছেন ওপেনার ইভিন লুইস। ১৫ রান করে শেন ওয়াটসনের বলে ক্যাচ তুলে বিদায় নেন দলীয় অধিনায়ক রোহিত শর্মা।

২০ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া দলকে খেলায় ফেরান সুরাইয়া কুমার যাদব ও ইশান কৃষান। তৃতীয় উইকেটে ৭৮ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথেই নিয়ে যাচ্ছিলেন তারা। এরপর দ্রুত বিদায় নেন তারা।

শেন ওয়াটসনের বলে ছয় মারতে গিয়ে বাউন্ডারিতে হরভজন সিংহের হাতে ধরা পড়েন যাদব। সাজঘরে ফেরার আগে ২৯ বলে ৪৩ রান করে ফেরেন মহারাষ্ট্রের এই যুবক। তার বিদায়ের ১৫ রানের ব্যবধানে ফেরেন ২৯ বলে ৪০ রান করা কৃষান।

শেষ দিকে করুনাল পান্ডিয়ার ২২ বলের অপরাজিত ৪১ রানে ভর করে ১৬৫ রান তুলতে সক্ষম হয় মুম্বাই।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter