আইপিএল ‘মৃত্যুর’ কারণ

  স্পোর্টস ডেস্ক ১০ এপ্রিল ২০১৮, ২০:২০ | অনলাইন সংস্করণ

প্রদীপ দে

তারা আসলে কতটা ক্রিকেটপ্রেমী তা আর হলফ করে বলার অপেক্ষা রাখে না। ক্রিকেটের ‘আসল’ আনন্দের চেয়ে বাজি ধরার আনন্দে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন তারা। আর এই বাজির কারণে অনেক ‘আনকোরা’ ক্রিকেট ভক্তকে পথেও বসতে হয়েছে। এবার পথেই বসা নয়! পথ হারিয়ে না ফেরার দেশে যেতে হলো পঞ্চাশোর্ধ্ব এক দিনমজুরকে।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রামনগরে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলায় বাজিতে হেরে আত্মহত্যা করেছেন্ রামনগরের বাসিন্দা প্রদীপ দে।

ব্যাটিং জুয়ায় হাত পাকা প্রদীপ বাবুর। প্রতি বছরের মতো এবারের আইপিএলও বাজির খেলায় মেতে উঠেন তিনি। দেনা পরিশোধ করতে অর্থের প্রলোভনে আইপিএলে বাজি ধরেন প্রদীপ। কিন্তু বাজিতে হেরে সর্বস্বান্ত হন রামনগরের এই বাসিন্দা। টাকার শোকে অবশেষে আত্মহত্যার পথ বেছে নেন এই বাজিকর।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই আইপিএলে বাজি ধরে যাচ্ছেন প্রদীপ। আইপিএলের চলমান আসরেও ব্যাটিং চক্রে জড়িয়ে যান তিনি। ব্যাটিং জুয়ায় জেতার পরিবর্তে হেরে মানসিক ভারসাম্যহীন হয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন প্রদীপ।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter