ক্রিকেটের রোনাল্ডো হচ্ছেন কোহলি: ব্রাভো

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ০৯:২০ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

আধুনিক জামানার অন্যতম ফুটবল মায়েস্ত্রো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বয়স হয়ে গেছে ৩৩। তবু সাফল্য ক্ষুধা মিটছে না। প্রতিনিয়ত বিস্ময় উপহার দিয়ে চলেছেন তিনি। তার সঙ্গে বিরাট কোহলির মিল খুঁজে পেয়েছেন ডোয়াইন ব্রাভো।

এবার চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠ মাতাচ্ছেন ব্রাভো। এ ক্যারিবিয়ান মনে করেন, ক্রিকেটের রোনাল্ডো হচ্ছেন কোহলি। এমনকি ভাই ড্যারেন ব্রাভোকে বিরাটের কাছ থেকে ব্যাটিং প্রশিক্ষণ নেয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

ব্রাভো বলেন, আমার ভাইকে (ড্যারেন) ব্যাটিং নিয়ে পরামর্শ দেয়ার কথা বলেছি বিরাটকে। ভাইকেও তার সঙ্গে যোগাযোগ করতে বলেছি। ওকে দেখলে রোনাল্ডোর কথা মনে পড়ে। ওর ব্যাটিংকে সম্মান করতেই হয়।

আজ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি মুম্বাই ইন্ডিয়ানস। তিন ম্যাচের সবকটিতে নাটকীয়ভাবে হেরে ব্যাকফুটে রোহিত অ্যান্ড কোং। আর তিন ম্যাচের মধ্যে একটি জিতে প্রতিপক্ষের চেয়ে কিছুটা এগিয়ে কোহলি বাহিনী।

নিজেদের সবশেষ ম্যাচে ফিফটি পেয়েছেন কোহলি। তবু রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১৯ রানে হারতে হয়েছে তার দলকে। বিরাট গত ম্যাচের ফর্ম ধরে রাখতে পারলে হয়তো মৌসুমের দ্বিতীয় জয়টি ছিনিয়ে নিতে পারবে আরসিবি।