জিততে টেন্ডুলকারের টিপস নিলেন মোস্তাফিজ-রোহিতরা

  স্পোর্টস ডেস্ক ১৭ এপ্রিল ২০১৮, ১৩:০২ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ,

হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে মুম্বাই ইন্ডিয়ানস। এবারের আইপিএলে তিন ম্যাচ খেলে সবকটিতেই হেরেছে দলটি। মোমেন্টাম পেতে একটি জয় আবশ্যকীয় হয়ে দাঁড়িয়েছে তাদের জন্য। চেষ্টারও কমতি নেই রোহিত বাহিনীর। সঙ্গত কারণে শরণাপন্ন হলেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের। নিলেন নানা ধরনের টিপস।

নিজেদের চতুর্থ ম্যাচে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ানস। ওয়াংখেড়ে স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। এ ম্যাচে জয় ভিন্ন কিছু ভাবছে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এ জন্য ম্যাচের আগে নেটে কঠোর পরিশ্রম করেছেন রোহিতরা। নিয়েছেন সেঞ্চুরির সেঞ্চুরিয়ানের কাছ থেকে টিপস। মুম্বাইয়ের ভেরিফায়েড ফেসবুক পেজে ঢুঁ মারতেই তার প্রমাণ পাওয়া গেল। সেখানে অনুশীলনের কয়েকটি ছবি জুড়ে দিয়ে ক্যাপশনে ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে- বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের জন্য নেটে হাড়ভাঙা প্রশিক্ষণ করেছে ছেলেরা। টেন্ডুলকারের কাছ থেকে মূল্যবান টিপস নিয়েছে।

এবারের আইপিএলে মুম্বাইয়ের আইকন টেন্ডুলকার। যথাসাধ্য চেষ্টাও করছেন তিনি।

মুম্বাইয়ের জার্সিতে দারুণ বোলিং করছেন মোস্তাফিজ। ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হলেও দল না জিতলে ঠিক তৃপ্তি আসে না! মহানায়কের কাছ থেকে টিপস নিয়ে নিশ্চয়ই ভক্ত-সমর্থকদের অন্তত একটু হলেও তৃপ্তির ব্যবস্থা করে দেবেন তিনি!

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×