রোহিত ঝড়ে মুম্বাইয়ের রানের পাহাড়

  স্পোর্টস ডেস্ক ১৭ এপ্রিল ২০১৮, ২২:৩৮ | অনলাইন সংস্করণ

রোহিত শর্মা

রোহিত শর্মা ও ইভিন লুইসের বাড়তি দায়িত্বশীলতায় ২১৩ রানের পাহাড় গড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। অসাধারণ খেলা সত্ত্বেও সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন রোহিত।

জয়ের জন্য বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর করতে হবে ২১৪ রান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাঙ্গালুরুর সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ৩.১ ওভারে ৩১ রান।

মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নেমে দুই বলে ২ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায় স্বাগতিকরা।

ইনিংসের প্রথম ওভারের প্রথম ডেলিভারিতেই সূর্যকুমার যাদবের উইকেট তুলে ফেলেন যাদব। ঠিক পরের বলে একই কায়দায় তিনে ব্যাটিংয়ে নামা ইশান কৃষানকে ফেরান ব্যাঙ্গালুরুরের পেস বোলার উমেশ।

২ বলে ২ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া দলকে গর্ত থেকে টেনে তোলেন রোহিত শর্মা ও ইভিন লুইস। তৃতীয় উইকেটে ১০৮ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন লুইস। তার আগে ৪২ বলে ৫ ছক্কা এবং ৬ বাউন্ডারিতে ৬৫ রান করে যান মুম্বাইয়ের ক্যারিবীয় এ ওপেনার।

এরপর একাই লড়াই করে যান রোহিত। তাকে সঙ্গ দেন করুনাল পান্ডিয়া। তার সঙ্গে চতুর্থ উইকেটে ৪০ রানের জুটি গড়েন রোহিত। এরপর কায়রন পোলার্ডের সঙ্গে গড়েন ৩০ রানের পার্টনারশিপ। শেষ দিকে হার্দিক পান্ডিয়ারে সঙ্গে ১২ বলে ২৯ রানের জুটি গড়েন মুম্বাইয়ের অধিনায়ক।

ইনিংস শেষ হওয়ার এক বল আগে বাউন্ডারিতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন মুম্বাইয়ের এই অধিনায়ক। তার আগে ৫২ বলে ১০ চার ও ৫ ছক্কায় ৯৪ রান করেন রোহিত। এছাড়া ৪২ বলে ৬৫ রান করে ফেরেন লুইস। শেষ দিকে ৫ বলে ১৭ রান করেন হার্দিক পান্ডিয়া।

আইপিএলের চলমান ১১তম আসরে নিজেদের শুরুর তিন ম্যাচে চেন্নাই, হায়দরাবাদ এবং দিল্লির বিপক্ষে টানা হেরে যায় মুম্বাই। পরাজয়ের বৃত্ত থেকে বের হওয়ার প্রত্যয় নিয়ে খেলছেন মোস্তাফিজরা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter