আশার বাণী শোনালেন মোস্তাফিজ

  স্পোর্টস ডেস্ক ১৮ এপ্রিল ২০১৮, ১২:০৬ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ,

হেরেই চলছিল মুম্বাই ইন্ডিয়ানস। মোমেন্টাম পেতে একটি জয় অত্যাবশ্যকীয় ছিল দলটির জন্য। সেই যাত্রায় সফল হয়েছে রোহিত বাহিনী। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৪৬ রানে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে তারা।

জয় পেলেও আগের তিন ম্যাচে বল হাতে দুর্দান্ত মোস্তাফিজ এদিন ছিলেন অনেকটাই বিবর্ণ। ৪ ওভার হাত ঘুরিয়ে দেন ৫৫ রান, থাকেন উইকেটশূন্য, যা তার আইপিএল ক্যারিয়ারে সবচেয়ে বাজে বোলিং প্রদর্শনী।

দলের জয়ে অবদান রাখতে ব্যর্থ হলেও খুশি মোস্তাফিজ। আকাঙ্ক্ষিত জয়ের পরসামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি লেখেন- শক্তিশালী দলের বিপক্ষে আজ বড় জয়। আশা করি, সামনের ম্যাচগুলোতে জয়েরধারা অব্যাহত থাকবে।

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২৩১ রানের পাহাড় গড়ে মুম্বাই। এমন ঋদ্ধ ইনিংস গড়তে মুখ্য ভূমিকা রেখেছেন অধিনায়ক রোহিত শর্মা ও ক্যারিবীয় ব্যাটার এভিন লুইস। মাত্র ৬ রানের জন্য সেঞ্চুরি মিস করা রোহিত ৫২ বলে হাঁকান ১০ চারের বিপরীতে ৫ ছক্কা। আর ৬ চার ও ৫ ছক্কায় লুইস ৬৫ রান করেন ৪২ বলে।

জবাবে ১৬৭ রানে থামে বেঙ্গালুরু। ৮ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন কোহলি। তার ৬২ বলে অপরাজিত ৯২ রান শুধু হারের ব্যবধানই কমিয়েছে।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter