আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ

  স্পোর্টস রিপোর্টার ১৮ এপ্রিল ২০১৮, ২০:১১ | অনলাইন সংস্করণ

মাহমুদউল্লাহ রিয়াদ

আফগানিস্তানের চাওয়া ওয়ানডে সিরিজ। বাংলাদেশ চায় টি-টোয়েন্টি সিরিজ খেলতে। সাকিব-তামিমদের চাওয়া অনুসারে আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজই খেলতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। জুনের প্রথম সপ্তাহে সিরিজটি অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে ভারত সফরে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন সাকিব-তামিমরা। তবে কয় ম্যাচের সিরিজ হবে, তা এখনও চূড়ান্ত হয়নি। তিন অথবা চার ম্যাচের সিরিজ হতে পারে। আফগানদের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজটি হবে ভারতের দেরাদুনে।

২০১৫ সালে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সঙ্গে সমঝোতা চুক্তির মাধ্যমে ভারতের উত্তর প্রদেশের দেরাদুনের নয়ডা স্পোর্টস কমপ্লেক্স গ্রাউন্ডকে নিজেদের ঘরের মাঠ হিসেবে ব্যবহার করছেন যুদ্ধবিধ্বস্ত আফগানরা। আফগানদের সেই ঘরের মাঠেই টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ দল।

আফগানদের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজটি অনেক আগেই চূড়ান্ত হয়। তবে কোন ফর্মেটে এবং কোন ভেন্যুতে খেলা হবে, সেটা নিয়ে এত দিন দ্বিধাদ্বন্দ্বে ছিল দুই দেশের ক্রিকেট বোর্ড।

বিসিবি চেয়েছিল দ্বিপাক্ষিক সিরিজটি কলকতা অথবা ব্যাঙ্গালুরুতে খেলতে। আফগানদের চাওয়া অনুসারে শেষ পর্যন্ত দেরাদুনেই হচ্ছে সিরিজটি। বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা শেষে এমনটি নিশ্চিত করেন বোর্ডের কর্তারা।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ: জুন ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter