হায়দরাবাদের প্রথম পছন্দ ছিল সাকিব: মুরালি

  স্পোর্টস ডেস্ক ১৯ এপ্রিল ২০১৮, ১৫:২১ | অনলাইন সংস্করণ

সাকিব,

গেল মৌসুমে স্পিন আক্রমণে সানরাইজার্স হায়দরাবাদকে একাই টেনেছিলেন রশিদ খান। তাকে সঙ্গ দেয়ার মতো ভালো মানের কোনো স্পিনার ছিল না। কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দেয়ায় তাই সাকিবকে ডেরায় ভেড়াতে মরিয়া ছিল সাবেক চ্যাম্পিয়নরা। জানালেন দলটির বোলিং কোচ মুত্তিয়া মুরালিধরন।

ইকোনমিক টাইমসকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, নিলামে আমাদের প্রথম পছন্দ ছিল সাকিব। গেল মৌসুমে রশিদ ছাড়া বিকল্প কোনো স্পিনার ছিল না। তাই একজন বাঁহাতি স্পিনারকে আমরা মন থেকেই চাচ্ছিলাম। সেক্ষেত্রে আমাদের আশা পূরণ হয়েছে।

লংকান এ স্পিন কিংবদন্তি বলেন, দুজন ভালো মানের স্পিনার নিলে একজন দক্ষ উইকেটরক্ষকও দরকার হয়। উইকেটরক্ষক ভালো না হলে স্পিনারদের তৈরি সুযোগ নষ্ট হয়। এক্ষেত্রেও আমরা সফল।

সাকিবকে কিনে হায়দরাবাদ যে ভুল করেনি তা এরই মধ্যে প্রমাণ দিয়েছেন তিনি। এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে সবকটিতেই জিতেছে দলটি। প্রতিটি জয়ে নেতৃত্ব দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বল হাতে ৫ উইকেট নেয়ার পাশাপাশি ব্যাটিংয়ে করেছেন ৩৯ রান। সবশেষ ম্যাচে পুরনো দল কলকাতাকে তো একাই হারিয়ে দেন তিনি। দলের বিপর্যয়ে ২১ বলে ২৭ রানের পাশাপাশি ২ উইকেট নেন বাংলাদেশের সেরা ক্রিকেটার।

তিন ম্যাচের সবকটি জিতে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে হায়দরাবাদ। রাতে পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবেন অরেঞ্জ আর্মিরা। এ ম্যাচে জিতলেই কলকাতাকে টপকে ফের শীর্ষে উঠে যাবেন তারা।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter