লক্ষ্য পূরণে ব্যর্থ হলো রাজস্থান রয়্যালস

  যুগান্তর রিপোর্ট ২১ এপ্রিল ২০১৮, ০০:৫৬ | অনলাইন সংস্করণ

চেন্নাই সুপার কিংস

২০৫ রানের লক্ষ্য পূরণে ব্যর্থ হয়েছে রাজস্থান রয়্যালস।০ ১৮.৩ ওভারেই তাদের ইনিংস গুটিয়ে গেছে ১৪০ রানে। ফলে ৬৪ রানের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে চেন্নাই সুপার কিংস।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে রাজস্থান। বেন স্টোকস যা একটু লড়েছেন। তবে তার ৩৭ বলে গড়া ৪৫ রানের ইনিংসটি কাজে আসেনি। জস বাটলার ১৭ বলে ২২ রান করলেও বাকিদের কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি।

এর আগে শেন ওয়াটসনের ৫৭ বলে ১০৬ রানের বিধ্বংসী ইনিংসে ভর করে ৫ উইকেটে ২০৪ রানের বড় পুঁজি পেয়েছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

টসে হেরে ব্যাট করতে নামে চেন্নাই সুপার কিংস। ১২ রান করে আম্বাতি রাইডু যখন আউট হন ৪.৩ ওভারেই তখন পঞ্চাশ রান হয়ে গেছে দলের। এরপর ওয়াটসনকে নিয়ে তাণ্ডব চালিয়েছেন সুরেশ রায়না। দ্বিতীয় উইকেটে তারা গড়েন ৮১ রানের বড় জুটি।

২৯ বলে ৯ বাউন্ডারিতে ৪৬ রান করে শ্রেয়াস গোপালের লেগস্পিনে আউট হয়েছেন রায়না। তার শিকার হয়ে ধোনিও ফিরে যান মাত্র ৫ রানে। এরপর ৩ রান করে স্যাম বিলিংস গোপালের তৃতীয় শিকার হলেও অবশ্য রান আটকে থাকেনি চেন্নাইয়ের।

শেষ পর্যন্ত ইনিংসের এক বল বাকি থাকতে ওয়াটসন আউট হয়েছেন ১০৬ রান করে। ৫৭ বলের দানবীয় ইনিংসে ৯টি চার আর ৬টি ছক্কা হাঁকিয়েছেন অসি এই ব্যাটসম্যান। ১৬ বলে ৪ বাউন্ডারিতে ২৪ রানে অপরাজিত থাকেন ডোয়াইন ব্রাভো।

রাজস্থান রয়্যালসের পক্ষে ৪ ওভারে ২০ রান দিয়ে ৩টি উইকেট নেন শ্রেয়াস গোপাল।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.