গেইল ‌তাণ্ডবে বোলিং ছাড়লেন রাসেল!

  স্পোর্টস ডেস্ক ২১ এপ্রিল ২০১৮, ২০:০৭ | অনলাইন সংস্করণ

ক্রিস গেইল

আইপিএলের চলতি আসরে ১৮তম ম্যাচে গেইল-রাহুলদের ব্যাটিং দাণ্ডবের সামনে বোলিং লাইনআপ ভেঙে যায় কলকাতা নাইট রাইডার্সের।

গেইল এবং রাহুলের ব্যাটিং ঝড়ের মুখে দিশেহারা হয়ে যান কলকাতার পেস বোলার রাসেল। একের পর এক বাউন্ডারি খেয়ে এক পর্যায়ে বোলিংই করাই ছেড়ে দেন ক্যারিবীয় এ পেস বোলার। মাত্র ১১ বলে করে ৩১ রান খরচ করেন রাসেল।

শনিবার কলকাতার ইডেন গার্ডেনে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৯১ রান সংগ্রহ করে স্বাগতিক কলকাতা।

টার্গেট তাড়া করতে নেমে ইনিংসের শুরু থেকেই মারমুখি ব্যাটিং করেন কিংস ইলিভেন পাঞ্জাবের দুই ওপেনার ক্রিস গেইল ও লোকেশ রাহুল। প্রথম ওভারে তরুণ পেসার শিভম মাভিকে ২ বাউন্ডারি হাঁকিয়ে ৯ রান আদায় করে নেন রাহুল।

ঠিক পরের ওভারে আগের চেয়েও বেশি আক্রমণাত্মক পাঞ্জাব। দ্বিতীয় ওভারে আন্দ্রে রাসেলকে তিনবার বাউন্ডারি ছাড়া করে ১৩ রান আদায় করে নেন গেইল-রাহুল। তৃতীয় ওভারে আরও বেশি এটাকিং ক্রিকেট খেলেন তারা। এই ওভারে শিভমকে দুই চার ও এক ছক্কা হাঁকিয়ে ১৭ রান আদায় করে নেন পাঞ্জাবের এ ওপেনারদ্বয়।

চতুর্থ ওভারে বোলিংয়ে আসা রাসেলকে একের পর এক বাউন্ডারি ছাড়া করে হতাশ করে দেন স্বদেশি ব্যাটিং দানব গেইল। ওভারের প্রথম বলে ছক্কা হাঁকান গেইল। দ্বিতীয় ও তৃতীয় বলে সিঙ্গেল করে রান আসে। চতুর্থ বলে রাসেলকে বাউন্ডারি ছাড়া করেন। ঠিক পরের বলে রাসেলকে ব্যাকওয়ার্ড পয়েন্ট অঞ্চল দিয়ে ছক্কা হাঁকান গেইল।

গেইলের রোষানলে পড়ে হতাশ হয়েই বল আঁচড়ে মাটিতে ফেলেন কলকাতার এ অলরাউন্ডার। ওভারের শেষ বলটি করার জন্য বোলিং লাইনআপ থেকে দৌঁড় শুরু করেন রাসেল। কিন্তু ডেলিভারি দেয়ার ঠিক আগ মুহূর্তে পেশিতে চোট পান তিনি। এক প্রকার বাধ্য হয়েই নিথিশ রানাকে দিয়ে ওভারটি শেষ করান অধিনায়ক দিনেশ কার্তিক।

প্রথম ওভারে ১৩ রান খরচ করা রাসেল নিজের দ্বিতীয় ওভারের ৫ বলেই দেন ১৮ রান।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter