প্যান্টের ঝড়ে দিল্লির সংগ্রহ ১৭৪

  স্পোর্টস ডেস্ক ২১ এপ্রিল ২০১৮, ২২:৩১ | অনলাইন সংস্করণ

রিশাব প্যান্ট

রিশাব প্যান্ট এবং সুরেশ আয়ারের জোড়া ফিফটিতে ৫ উইকেটে ১৭৪ রান সংগ্রহ করেছে দিল্লি ডেয়ারডেভিলস। ১৭৫ রানের টার্গেটে ব্যাট করছে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ব্যাঙ্গালুরুর সংগ্রহ ৮ ওভারের খেলা শেষে ৬৬/২ রান। ২২ ও ২৩ রান নিয়ে ব্যাটিং চালিয়ে যাচ্ছেন কোহলি ও এবি ডি ভিলিয়ার্স।

শনিবার ব্যাঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে টসে জিতে দিল্লিকে আগে ব্যাটিংয়ে পাঠায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। আগে ব্যাটিংয়ে নেমে ২৩ রানে দুই ওপেনার গৌতম গম্ভীর ও জেসন রয়ের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় দিল্লি।

দলের এমন কঠিন পরিস্থিতেতে দায়িত্বশীল ব্যাটিং করেছেন সুরেশ আয়ার ও রিশব প্যান্ট। তৃতীয় উইকেটে তারা ৭৫ রানের জুটি গড়েন। এরপর ফের বিপদে পড়ে যায় দিল্লি। ৩১ বলে ৩ ছয় এবং ৪ বাউন্ডারিতে ৫২ রান করে ফেরেন আয়ার।

চলতি আইপিএলের শুরু থেকে অফ ফর্মে থাকা গ্লেন ম্যাক্সওয়েল গত ম্যাচে ৪৭ রান করলেও এদিন ফেরেন মাত্র ৪ রানে। এরপর রাহুল তিওয়াতিকে সঙ্গে নিয়ে লড়াই চালিয়ে যান প্যান্ট। পঞ্চম উইকেটে ফের ৬৫ রানের জুটি গড়েন ২০ বছরের এ তরুণ। ইনিংস শেষ হওয়ার ২ বল আগে কোরি আন্ডারসনকে বাউন্ডারি হাঁকাতে গিয়ে শূন্যে ক্যাচ তুলে দেন। সাজঘরে ফেরার আগে ৪৮ বলে ৭ ছয় এবং ৬টি বাউন্ডারিতে ৮৫ রান করেন ভারতীয় এ যুবা।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter