মুরালি-মুডির সাহায্য পাওয়ায় দক্ষতা আরও বাড়বে: সাকিব

  স্পোর্টস ডেস্ক ২৩ এপ্রিল ২০১৮, ০৮:৫৯ | অনলাইন সংস্করণ

সাকিব,

দীর্ঘ ৭ বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন সাকিব আল হাসান। সেই পাঠ চুকিয়ে এবার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতাচ্ছেন তিনি। তিন বিভাগেই ধারাবাহিকভাবে পারফরম করে যাচ্ছেন এ বিশ্বসেরা অলরাউন্ডার।

প্রত্যেক ম্যাচেই আস্থার প্রতিদান দিচ্ছেন সাকিব। বল হাতে করছেন কিপ্টে বোলিং। ব্যাটিংয়েও অবদান রাখছেন। গতকাল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ ছিল হায়দরাবাদের।

এর আগে সাকিব বলেন, আমাদের ব্যাটিং লাইনআপ শক্তিশালী, বোলিং আক্রমণও। ব্যাটিং ভালো করলে এবং বোলিংয়ে ব্যাকআপ দিতে পারলে আমাদের হারানো কঠিন।

এবারের আইপিএলে হায়দরাবাদের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন শ্রীলংকার স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন। আর প্রধান কোচের দায়িত্বে আছেন টম মুডি। প্রতিনিয়ত এ দুই কোচকে পাশে পাচ্ছেন সাকিব। এতে মহাখুশি বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার।

তিনি বলেন, দুই কোচের কাছ থেকে প্রচুর সহায়তা পাচ্ছি। আশা করছি, নিজেদের দক্ষতা আরও বাড়াতে পারব। মুডি ও মুরালি যেভাবে আমার পাশে দাঁড়াচ্ছেন তাতে আমি বেশ খুশি। তারা আমাকে প্রচুর সাহায্য করছেন।

অবশ্য চেন্নাইয়ের বিপক্ষে ৪ রানের রোমাঞ্চকর হার মানতে হয়েছে হায়দরাবাদকে। এদিনও স্বমহিমায় উজ্জ্বল ছিলেন সাকিব। বোলারদের ওপর দিয়ে ঝড় বইয়ে যাওয়ার দিনে বোলিংয়ে (৪-০-৩২-০) একেবারে খারাপ করেননি।

ব্যাটিংয়েও আশা জাগিয়েছিলেন, ধ্বংসস্তূপের ওপর দাঁড়িয়ে করেছেন ২৪। অবশ্য আশার প্রদীপ জ্বালিয়ে এক ফুঁৎকারে তা নিজেই নিভিয়েছেন তিনি!

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.