বলিউড নায়কদেরও ঘুম হারাম করে দিলেন গেইল!

  স্পোর্টস ডেস্ক ২৪ এপ্রিল ২০১৮, ০৯:১৫ | অনলাইন সংস্করণ

গেইল,

নাচতে পারদর্শী ক্রিস গেইল। এ আবার নতুন কী। ক্রিকেটে গ্যাংনাম নাচটাকে তো একরকম তিনিই জনপ্রিয় করে তুলেছেন। নতুন খবর হল- এমন সুনিপুণভাবে তাকে কখনও নাচতে দেখা যায়নি। এতটাই তাল-লয় মিলিয়ে নেচেছেন যে, ঈর্ষা জাগতে পারে বলিউড তারকাদেরও।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘তেরি আঁখো কা ইয়ে কাজল’ শিরোনামে একটি হরিয়ানভি গান। এরই মধ্যে গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সেই গানের সঙ্গেই নেচেছেন গেইল।

ক্যারিবীয় ওপেনারের নাচ দেখে মুগ্ধ হয়েছেন স্বপ্না চৌধুরী। ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিও পোস্ট করতেও ভোলেননি হরিয়ানার এ নৃত্যশিল্পী। ক্যাপশনে এর মুগ্ধতা ঝরিয়েছেন- দেখ; আমি কী পেয়েছি। ক্রিস গেইল দারুণ নাচেন।

স্বপ্নার মুগ্ধ হওয়াটা অস্বাভাবিক নয়। কেননা নাচতে গিয়ে তালগোল পাকিয়ে হাত-পা ছোড়াছুড়ি করেননি গেইল। একদম গানের সুরে নিজেকে সঁপে দিয়ে তাল-লয় মেনে কোমর দুলিয়েছেন। পা নাচিয়েছেন। হাত বাঁকিয়েছেন। কার্যত যা দেখে বলি নায়করাও ঈর্ষায় ভুগতে পারেন!

ফর্মের মগডালে আছেন গেইল। টানা তিনটি পঞ্চাশোর্ধ্ব ইনিংসে প্রতিপক্ষের ঘুম হারাম করে ছেড়েছেন তিনি। এমন নাচ দেখে হয়তো ঘুম নামক আরামের শিঁকেয় তুলে রাখতে হবে দুনিয়া কাঁপানো বলিউড তারকাদের!

এর আগেও গেইলকে অসংখ্যবার কোমর দোলাতে দেখা গেছে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর পুরো দলের সঙ্গে নেচেছেন তিনি। এমনকি গ্রুপপর্বে পরাজিত দলের সদস্য হয়েও বিজয়ী আফগানিস্তানের ক্রিকেটারদের সঙ্গেও নাচতে বাদ সাধেনি তার।

এ তো কদিন আগে সেঞ্চুরি করে পাঞ্জাবকে জেতানোর পর দলটির মালকিন বলিউড সুন্দরী প্রীতি জিনতার সঙ্গে নেচে জয়ের আনন্দ ভাগাভাগি করেন টি-টোয়েন্টি কিং।

ভিডিওটি দেখা যাবে এ লিংকে-

https://www.instagram.com/p/Bh5zhwgj8pW/

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×