মোস্তাফিজদের বিপক্ষে নেই সাকিব!

  স্পোর্টস ডেস্ক ২৪ এপ্রিল ২০১৮, ১২:৪৩ | অনলাইন সংস্করণ

সাকিব,

এবারের আইপিএলে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হতে যাচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ানস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

কাগজকলমে হায়দরাবাদ ও মুম্বাইয়ের খেলা। কিন্তু বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের কাছে এটি শুধুই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের ম্যাচ। তবে মোস্তাফিজদের বিপক্ষে সেরা একাদশে নাও দেখা যেতে পারে সাকিবকে

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, এ মহারণে সাকিবকে নাও খেলাতে পারে হায়দরাবাদ। তার স্থানে দেখা যেতে পারে ইংলিশ তারকা আলেক্স হেলসকে। ব্যাটিংয়ে শক্তিমত্তা বাড়াতে এ সিদ্ধান্তে উপনীত হতে পারে সাবেক চ্যাম্পিয়নরা।

প্রথম ৩ ম্যাচে জিতে দুর্দান্তভাবে আইপিএল অভিযাত্রা শুরু করে হায়দরাবাদ। এর পরই পাশার দান উল্টে যায়। পর পর ২ ম্যাচেই পরাজয়ের মালা পরেছে অরেঞ্জ আর্মিরা। তাই হারের বৃত্ত থেকে বের হতে একাদশে রদবদল আনতে পারে তারা।

সঙ্গত কারণে মূল একাদশ থেকে ছিটকে পড়তে পারেন সাকিব। যদি এমনটিই হয়, তা হলে ৩০০ উইকেট ও ৪ হাজার রানের এলিট ক্লাবে ঢোকার অপেক্ষা বাড়বে তার।

এ ম্যাচে শুধু সাকিবই নয়, ইনজুরির কারণে খেলা হচ্ছে না দলটির পেস আক্রমণের কর্ণধার ভুবেনশ্বর কুমারের। তবে সুসংবাদ, চোট কাটিয়ে ফিরছেন বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান।

এবারের আইপিএলটা মন্দ যাচ্ছে না সাকিবের। এখন পর্যন্ত হায়দরাবাদের খেলা ৫ ম্যাচেই মাঠে নেমেছেন তিনি। ব্যাট হাতে ৮৭ রানের পাশাপাশি হাত ঘুরিয়ে শিকার করেছেন ৫ উইকেট। মূলত কম্বিনেশনের কারণেই বাদ পড়তে পারেন বিশ্বসেরা অলরাউন্ডার।

প্রথম দেখায় টানটান উত্তেজনার ম্যাচে শেষ বলে ১ উইকেটে মুম্বাইকে হারিয়েছিল হায়দরাবাদ। অবশ্য ঘরের মাঠে জিতেছিল দলটি। এবার খেলা মুম্বাইয়ে। নিজেদের দুর্গে কমলা জার্সিধারীদের হারাতে পারলে প্রতিশোধের পাশাপাশি ঘুরে দাঁড়াতে পারবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ : শিখর ধাওয়ান/রিকি ভুঁই, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনীশ পাণ্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান/ আলেক্স হেলস, ইউসুফ পাঠান/বিপুল শর্মা, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রশিদ খান, বিলি স্ট্যানলেক, সন্দ্বীপ শর্মা ও সিদ্ধার্থ কাউল।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter