পরাজয়ে শিরোপার লড়াই থেকে ছিটকে গেল বার্সেলোনা
jugantor
পরাজয়ে শিরোপার লড়াই থেকে ছিটকে গেল বার্সেলোনা

  স্পোর্টস ডেস্ক  

১৭ মে ২০২১, ০০:৫২:১৭  |  অনলাইন সংস্করণ

লা লিগারশিরোপার ক্ষিণ আশা ছিল লিওনেল মেসিদের বার্সেলোনার। কিন্তু লিগের শেষ ম্যাচে সেলতা ভিগোর বিপক্ষে ২-১‌ ব্যবধানে হেরে শিরোপার লড়াই থেকে ছিটকে গেল রোনাল্ড কোম্যানের দলটি।

সোমবারকাম্প নউয়ে লিওনেল মেসির চমৎকার গোলে এগিয়ে থেকেও শেষরক্ষা হলো নাবার্সেলোনার। সান্তি মিনার জোড়া গোলে ঘরের মাঠে হেরে গেল রোনাল্ড কুমানের দল।

বার্সায় আর চুক্তি নবায়ন না করলেহয়তো প্রিয় কাম্প নউয়ে নিজের সবশেষ ম্যাচটি খেলে ফেললেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেলমেসি।

খেলার ২৮ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যাওয়ার পর বার্সেলোনা সেই ছন্দটা আর ধরে রাখতে পারেনি। ৩৮ ও ৮৯ মিনিটে সেলতা ভিগোর হয়ে জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেনসান্তি মিনা।

দিনের অন্য খেলায়ওসাসুনার বিপক্ষে লুইস সুয়ারেজের শেষ মূহূর্তের গোলে২-১ ব্যবধানে জিতেছে আতলেটিকো মাদ্রিদ।আতলেটিকো মাদ্রিদের মতো জয় পেয়েছে রিয়াল মাদ্রিদও।

৩৭ম্যাচে অ্যাতলেটিকোর পয়েন্ট ৮৩, রিয়ালের ৮১ ও বার্সার ৭৬। লা লিগার শিরোপা মাদ্রিদের দুই ক্লাবের কোনটি নেবে, সেই মীমাংসা হবে লিগের শেষ সপ্তাহে।

পরাজয়ে শিরোপার লড়াই থেকে ছিটকে গেল বার্সেলোনা

 স্পোর্টস ডেস্ক 
১৭ মে ২০২১, ১২:৫২ এএম  |  অনলাইন সংস্করণ

লা লিগার শিরোপার ক্ষিণ আশা ছিল লিওনেল মেসিদের বার্সেলোনার। কিন্তু লিগের শেষ ম্যাচে সেলতা ভিগোর বিপক্ষে ২-১‌ ব্যবধানে হেরে শিরোপার লড়াই থেকে ছিটকে গেল রোনাল্ড কোম্যানের দলটি। 

সোমবার কাম্প নউয়ে লিওনেল মেসির চমৎকার গোলে এগিয়ে থেকেও শেষরক্ষা হলো না বার্সেলোনার। সান্তি মিনার জোড়া গোলে ঘরের মাঠে হেরে গেল রোনাল্ড কুমানের দল।

বার্সায় আর চুক্তি নবায়ন না করলে হয়তো প্রিয় কাম্প নউয়ে নিজের সবশেষ ম্যাচটি খেলে ফেললেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

খেলার ২৮ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যাওয়ার পর বার্সেলোনা সেই ছন্দটা আর ধরে রাখতে পারেনি। ৩৮ ও ৮৯ মিনিটে সেলতা ভিগোর হয়ে জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেন সান্তি মিনা। 

দিনের অন্য খেলায় ওসাসুনার বিপক্ষে লুইস সুয়ারেজের শেষ মূহূর্তের গোলে ২-১ ব্যবধানে জিতেছে আতলেটিকো মাদ্রিদ।আতলেটিকো মাদ্রিদের মতো জয় পেয়েছে রিয়াল মাদ্রিদও। 

৩৭ ম্যাচে অ্যাতলেটিকোর পয়েন্ট ৮৩, রিয়ালের ৮১ ও বার্সার ৭৬। লা লিগার শিরোপা মাদ্রিদের দুই ক্লাবের কোনটি নেবে, সেই মীমাংসা হবে লিগের শেষ সপ্তাহে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন