সাকিব-রশিদদের প্রশংসায় উইলিয়ামসন

  স্পোর্টস ডেস্ক ২৭ এপ্রিল ২০১৮, ১০:২৫ | অনলাইন সংস্করণ

সাকিব,

আরেকবার বল হাতে চমৎকার প্রদর্শনী দেখালেন সানরাইজার্স হায়দরাবাদ বোলাররা। প্রথমে ব্যাট করে সাবেক চ্যাম্পিয়নদের মাত্র ১৩২ রানের পুঁজি এনে দেন ব্যাটাররা। তা নিয়েই কিংস ইলেভেন পাঞ্জাবের ওপর ঝাঁপিয়ে পড়েন সাকিব-রশিদরা। দুর্দান্ত বোলিং নৈপুণ্যের প্রদর্শনীতে গেইল-রাহুলদের বিপক্ষে ১৩ রানের রোমাঞ্চকর জয় এনে দিয়েছেন তারা।

এমন জয়ে দারুণ রোমাঞ্চিত হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। জয়ের পুরো কৃতিত্ব দিয়েছেন সাকিব-রশিদ-ভুবনেশ্বরদের, আমরা সৌভাগ্যবান যে; আমাদের এ রকম বোলিং আক্রমণ আছে। তারা দুর্দান্ত করছেন। সবচেয়ে বড় বিষয় যে, সবাই নিজের ভূমিকাটা সঠিকভাবে পালন করছেন। প্রতিমুহূর্তে হাত ঘুরিয়ে কিছু করে দেখাতে তৎপর রয়েছেন। স্থানীয়-বিদেশি মিলে সবাই চমকপ্রদ পারফরম করছেন। টুর্নামেন্টের বাকি সময়েই তাদের কাছে সে রকমটি প্রত্যাশা করি।

কয়েক ম্যাচ ধরেই রানখরায় ভুগছেন হায়দরাবাদ ব্যাটসম্যানরা। তাদের কাছ থেকে আরেকটু ভালো পারফরম্যান্স চেয়েছেন কিউই অধিনায়ক, আমি মনে করি না; ব্যাটাররা তাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পেরেছেন। এই পিচে ১৫০-১৬০ রানই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো। একটু রান কম হয়ে গিয়েছিল। বাকি ম্যাচগুলো যেসব পিচে খেলা হবে, সেগুলো ব্যাটিংবান্ধব। ১৮০-১৯০ এর লক্ষ্যে ব্যাট করতে হবে। ব্যাটসম্যানদের কাছ থেকে আরও কিছু চাই।

সবশেষে আরেকবার বোলারদের বন্দনায় মাতেন উইলিয়ামসন, টি-টোয়েন্টিতে জেতার জন্য এটি তেমন লড়াকু সংগ্রহ ছিল না। বোলারদের কল্যাণেই এ জয় এসেছে। ধন্যবাদ তাদের প্রাপ্য।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter