সেমির আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ

  যুগান্তর রিপোর্ট ২৭ এপ্রিল ২০১৮, ১২:৫১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ,

টানা দুই বিশাল জয়ের পর মালয়েশিয়ার বিপক্ষে হেরেছিল বাংলাদেশ। ফের জয়ে ফিরল সামন্ত, শাওন, সবুজরা। যুব অলিম্পিক হকির এশিয়া অঞ্চলের বাছাইপর্বে চাইনিজ তাইপেকে উড়িয়ে দিয়েছেন তারা। প্রতিপক্ষকে ১২-২ গোলে হারিয়েছেন স্বপ্নচারীরা।

শুক্রবার থাইল্যান্ডের ব্যাংককে গ্রুপপর্বে নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-চাইনিজ তাইপে। এতে লাল-সবুজ জার্সিধারীদের কাছে পাত্তাই পায়নি প্রতিপক্ষ।

৩০ মিনিটের ম্যাচে প্রথমার্ধে ৫-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে ৭-২ হলেও এর পর আরও দুর্বার বাংলার দামাল ছেলেরা। শেষভাগে আরও ৫ গোল দিয়েছেন তারা।

হ্যাটট্রিকসহ ৫ গোলে একাই তাইপেকে ধসিয়ে দিয়েছেন প্রিন্স লাল সামন্ত। দুটি করে গোল করেছেন সারোয়ার মোর্শেদ শাওন, সোহানুর রহমান সবুজ ও শফিউল আলম। এ ছাড়া বিশাল জয়ে অবদান রয়েছে আবেদ উদ্দিনের। তার স্টিক থেকে এসেছে অন্য গোলটি।

এ জয়ে ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠল গোপীনাথ কৃষ্ণমূর্তির শিষ্যরা।

অপর ম্যাচে মালয়েশিয়ার কাছে পাকিস্তান ১২-১ গোলে হারায় সেমিফাইনালের সম্ভাবনা টিকে আছে বাংলাদেশের। বিকাল ৫টায় পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ খেলবে দলটি। এ ম্যাচ ড্র করলেই পাকিস্তানকে টপকে ফাইভে সাইডপ্রতিযোগিতার শেষ চারে উঠবে লাল-সবুজ জার্সিধারীরা।

উল্লেখ্য, ১১ দলের বাছাইপর্ব থেকে সেরা দুই দল পাবে অক্টোবরে আর্জেন্টিনায় হতে যাওয়া যুব অলিম্পিক গেমসের টিকিট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter