তবু ছাড় পেল না মুম্বাইয়ের ২ ক্রিকেটার

  স্পোর্টস ডেস্ক ৩০ এপ্রিল ২০১৮, ১৩:৪০ | অনলাইন সংস্করণ

মুম্বাই,

হারের বৃত্তেই ঘুরপাক খাচ্ছিল মুম্বাই ইন্ডিয়ানস। অবশেষে জয়ের ধারায় ফিরেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ছুটতে থাকা চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে পরাভূত করেছে তারা। তবু শাস্তি থেকে রেহাই পেলেন না দুই তরুণ ক্রিকেটার।

দলের মধ্যে শৃঙ্খলা বজায় রাখার জন্য এবার অভিনব নিয়ম চালু করেছে মুম্বাই। সেই নিয়মের বলি হলেন ঈশান কিষান ও অনুকূল রায়।

মুম্বাই আগেই জানিয়ে দিয়েছিল- অনুশীলনে, বাস ধরতে বা মিটিংয়ে কোনো ক্রিকেটার দেরি করে এলে তাকে শাস্তি পোহাতে হবে। এর শিকার হলেন এ দুই তরুণ ক্রিকেটার।

তা কী সেই শাস্তি? এ জন্য অবশ্যই মুম্বাইয়ের ভ্রমণ যাত্রায় চোখ বুলাতে হবে। চেন্নাইয়ের বিপক্ষে দুরন্ত জয়ের পর বেঙ্গালুরুর পথে রওনা দেন রোহিত বাহিনী। এ সময় বিশেষ পোশাক পরে দলের সঙ্গে যাত্রা করতে হয় কিষান ও অনুকূলকে। হোটেল থেকে বাস, বিমানবন্দর, বিমানে করে বেঙ্গালুরু পর্যন্ত পুরো পথ তাদের এ পোশাক পরে থাকতে হয়।

অপরাধ, একজন দেরিতে টিম মিটিংয়ে এসেছিলেন। অন্যজন বাস দাঁড় করিয়ে রেখেছিলেন। সে কারণেই এমন ‘শাস্তি’। মজা করে শাস্তিপ্রাপ্ত ক্রিকেটারদের ডাকা হচ্ছে- ‘ফ্যাশন তারকা’ বলে।

মুম্বাইয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, দেরি করার জন্য বিশেষ ধরনের পোশাক পরানো থেকে কাউকে ছাড় দেয়া হবে না। রোহিত শর্মা দলের অধিনায়ক। তবে তিনি বিলম্ব করলেও একই অবস্থা হবে।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter