‘কোনো দল আমাকে নিতে চায়নি দেখে অবাকই হয়েছি’

  স্পোর্টস ডেস্ক ৩০ এপ্রিল ২০১৮, ২১:০০ | অনলাইন সংস্করণ

ক্রিস গেইল

দুর্ধর্ষ ব্যাটিংয়ে বোলারদের তছনছ করার জন্য ক্রিস গেইল ‘দানব’ উপাধি পেয়েছেন অনেক আগেই। বিশেষ করে টি-টুয়েন্টি সংস্করণে স্পেশালিস্ট বলা হয় ক্যারিবিয় এ ক্রিকেটারকে।

অথচ জ্যামাইকান এই ব্যাটসম্যানই কিনা আইপিএলের এবারের নিলামে ছিলেন রীতিমতো অবহেলিত। বলতে গেলে কোনো দলই কিনতে চায়নি তাকে। দ্বিতীয় দিন মাত্র ২ কোটি রুপিতে তাকে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব।

এই অবহেলা সহ্য হয়নি ৩৮ বছর বয়সী গেইলের। ব্যাট হাতে আবার তাণ্ডব শুরু করে দিয়েছেন তিনি। চার ম্যাচে তার রান ২৫২। একটি সেঞ্চুরি ও দুইটি হাফ সেঞ্চুরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, পাঞ্জাবই ছিল তার নিয়তি।

টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে গেইল বলেছেন, সত্যি বলতে আমি কিছুটা অবাকই হয়েছি যে নিলামে কোন দল আমাকে নিতে আগ্রহ দেখায়নি। আমি জানি না বন্ধ দরজার পেছনে কি ঘটেছিল। কিন্তু আমি এও জানতাম যে এরকম ঘটতে পারে। কিন্তু সমস্যা নেই। আমি এটা নিয়েই এগিয়ে গেছি। যেমনটা আমি বলেছিলাম, কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলাটা আমার জন্য বড় একটা সুযোগ। কিংস ইলেভেন পাঞ্জাবই কিং গেইলের গন্তব্য।

সাক্ষাৎকারে নিজের আকাঙ্ক্ষার কথাও জানিয়েছেন ‘ইউনিভার্স বস’। পাঞ্জাবের হয়ে জিততে চান এবারের আইপিএল। আর ওয়েস্ট ইন্ডিজকে ২০১৯ সালে বিশ্বকাপ জেতাতে চান তিনি।

গেইল বলেন, এ বছর আইপিএল ও পরের বছর ওয়েস্ট ইন্ডিজের হয়ে বিশ্বকাপ জিততে চাই। আমার বিশ্বাস, ওয়েস্ট ইন্ডিজের ২০১৯ সালের বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা আছে।

বাছাইপর্বে আমাদের লড়তে হয়েছে, কিন্তু আমরা তা করতে পেরেছি। আমাদের পরবর্তী লক্ষ্য বিশ্বকাপ জেতা। কিন্তু এই মুহূর্তে অবশ্যই আইপিএল জিততে চাই।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter