আনুশকার সামনে জয় পাওয়া গৌরবের : কোহলি

  স্পোর্টস ডেস্ক ০২ মে ২০১৮, ১১:১৫ | অনলাইন সংস্করণ

বিরাট,

গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে ১৪ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ জয়ে দুই পয়েন্ট নিয়ে প্লে-অফে খেলার সম্ভাবনা টিকিয়ে রাখল বিরাট অ্যান্ড কোং। গ্যালারিতে উপস্থিত থেকে গোটা ম্যাচে স্বামী ও তার দলকে সমর্থন জুগিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতেও ভুল করেননি বিরাট। বলেছেন তার (আনুশকা) সামনে জয় পাওয়া গৌরবের।

গতকাল ৩০ পেরিয়ে ৩১-এ পা রেখেছেন আনুশকা শর্মা। জন্মদিনে মাঠে বসেই কোহলিদের পারফরম্যান্স দেখেন তিনি। জয়ে ‘মুখরক্ষা’ হওয়ায় উচ্ছ্বাস ঠিকরে পড়ল কোহলির চোখেমুখে। ম্যাচ শেষে বেঙ্গালুরু অধিনায়ক বলেন, আমার স্ত্রীও এখানে আছে। আজ তার জন্মদিন। তার সামনে দুই পয়েন্ট অর্জন করা খুবই গৌরবের।

টুর্নামেন্টে টিকে থাকতে জয়টা খুবই দরকার ছিল বেঙ্গালুরুর। স্বাভাবিকভাবেই আনন্দিত জয়ী অধিনায়ক। কৌশলগত দিক থেকে প্রতিপক্ষকে ফাঁদে ফেলার চেষ্টার কথা স্বীকার করে কোহলি বলেন, জয়টা খুবই দরকার ছিল। দুই পয়েন্ট পাওয়া খুব গুরুত্বপূর্ণ ছিল। আমরা তাদের বিপদে ফেলতে চেয়েছি। তবে সব কৌশল কাজে লাগেনি।

সতীর্থদেরও প্রশংসায় ভাসাতে ভোলেননি তিনি, সবাই বেশ ভালো করেছে। বোলিংয়ে উমেশ, ব্যাট হাতে মানান, ম্যাককালাম ভালো করেছে। এ যৌথ প্রচেষ্টা দরকার ছিল। এ জয় সামনে এগোতে আত্মবিশ্বাস জোগাবে।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×