তীরে গিয়ে তরী ডুবল রাজস্থানের

  স্পোর্টস ডেস্ক ০৩ মে ২০১৮, ০১:৩৭ | অনলাইন সংস্করণ

শ্রেয়স আয়ার-রিশব পন্ট

উত্তেজনাপূর্ণ ম্যাচে হেরে গেলে রাজস্থান রয়েলস। ভালো খেলেও শেষ পর্যন্ত দলকে জেতাতে পারেননি জস বাটলার, আর্চি শর্ট ও গৌতমরা। তীরে গিয়ে তরী ডুবল রাজস্থান রয়েলসের। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে বৃষ্টি বৃঘ্নিত ম্যাচে মাত্র ৪ রানে হেরে যায় আজিঙ্কা রাহানের নেতৃত্বাধীন দলটি।

এই জয়ের মধ্য দিয়ে নিজেদের ৯ খেলায় তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে সাতে উঠে গেল শ্রেয়াস আয়ারের নেতৃত্বাধীন দিল্লি। এক ম্যাচ কম খেলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে পড়ে আছে মোস্তাফিজদের মুম্বাই ইন্ডিয়ান্স।

বুধবার দিল্লির ফিরোজশাহ কোটলায় আইপিএলের ৩২তম ম্যাচে টসে জিতে স্বাগতিকদের আগে ব্যাটিংয়ে পাঠায় রাজস্থান রয়েলস। ঘরের মাঠে ব্যাটিংয়ে নেমে শ্রেয়াস আয়ার এবং রিশব পন্টের জোড়া ফিফটিতে ১৭.১ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৬ রান সংগ্রহ করে দিল্লি।

দলের হয়ে ২৯ বলে ৫ ছয় এবং ৭ বাউন্ডারিতে ৬৯ রান করেন পন্ট। অধিনায়ক আয়ার ৩৫ বলে ৩ বাউন্ডারি ও সমান ওভারবাউন্ডারিত ৫০ রান করেন।

বৃষ্টি বৃঘ্নিত ম্যাচে রাজস্থানের টার্গেট দাঁড়ায় ১২ ওভারে ১৫১ রান। এই রান তাড়া করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্নক ব্যাটিং চালিয়ে যান রাজস্থানের ওপেনার জস বাটলার। উদ্বোধনীতে আর্চি শর্টকে সঙ্গে নিয়ে ৮২ রানের জুটি গড়েন।

এরপর ২৬ রানের ব্যবধানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় দিল্লি। ২৬ বলে ৭ ছয় এবং ৪ বাউন্ডারিতে ৬৭ রান করে ফেরেন বাটলার। ২৫ বলে ৪৪ রান করে ফেরেন আর্চি শর্ট। নিয়মিত বিরতিতে উইকেট পড়ে যাওয়ায় শেষ দিকের ব্যাটসম্যানদের জন্য কাজটা কঠিন হয়ে যায়।

জয়ের জন্য শেষ ১২ বলে রাজস্থানের প্রয়োজন ছিল ৩০ রান। ১১তম ওভারে প্লাঙ্কেটকে এক ছয় এবং দুই বাউন্ডারি হাঁকিয়ে ১৫ রান আদায় করে নেন গৌতম। শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫ রান।

কিন্তু ১২তম ওভারে ট্রেন্ট বোল্টের কাছ থেকে ১০ রানের বেশি আদায় করে নিতে না পারায় দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে ব্যর্থ হন গৌতম। ৬ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

সংক্ষিপ্ত স্কোর

দিল্লি: ১৭.১ ওভারে ১৯৬/৬ রান (পন্ট ৬৯, আয়ার ৫০, পার্থিব ৪৭; উনাদখত ৩/৪৬)।

রাজস্থান: ১২ ওভারে ১৪৬/৫ (বাটলার ৬৭, শর্ট ৪৪)।

ফল: দিল্লি ৪ রানে জয়ী।

ম্যাচ সেরা: রিশব পন্ট (দিল্লি ডেয়ারডেভিলস)।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.