দুর্দান্ত ক্রিকেটার ছিলেন রজনীকান্ত

  স্পোর্টস ডেস্ক ০৮ জানুয়ারি ২০১৮, ১৪:০২ | অনলাইন সংস্করণ

ছবি সংগ্রহীত

হিরো হিসেবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের খ্যাতি জগতজোড়া। সবধরনের অভিনয়ে যিনি সিদ্ধহস্ত। কিন্তু আপনি কী জানেন? ক্রিকেট খেলাতেও দারুণ পারদর্শী ছিলেন তিনি। না জানলে এবার তাও জেনে নিন।

সম্প্রতি এক রেডিওকে এক সাক্ষাৎকার দেন রজনীকান্ত। এতে শৈশব নিয়ে স্মৃতিচারণ করেন তিনি। তাতেই খেলাধুলার প্রতি তার অনুরাগের কথা ওঠে আসে। দুর্দান্ত ক্রিকেটার ছিলেন এ জাঁদরেল অভিনেতা।

রজনীকান্ত বলেন, ‘আমি পেসার ছিলাম। ফিল্ডার হিসেবেও দুর্দান্ত ছিলাম। তবে ব্যাটিংটা ছিল গড়পড়তার।’

এসময় নিজের প্রিয় ক্রিকেটারের তালিকাও দেন একাধিক জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা, ‘শৈশবে আমার প্রিয় ক্রিকেটার ছিলেন মনসুর আলী খান পতৌদি। ইরাপল্লী প্রসন্নের স্পিনের পাঁড় ভক্ত ছিলাম। বর্তমানে প্রিয় খেলোয়াড় মাহেন্দ্র সিং ধোনি। আর সর্বকালের প্রিয় শচীন টেন্ডুলকার।’

সামনে আসছে রজনীকান্ত অভিনীত বহুল আলোচিত ছবি ‘টু পয়েন্ট জিরো’ বা ‘রোবট-টু’। এতে চমক হিসেবে রয়েছেন বলিউডের খিলাড়িখ্যাত অভিনেতা অক্ষয় কুমার।

শুরু থেকেই আলোচনায় রয়েছে ‘রোবট টু’। এরই মধ্যে এটি এশিয়ার সবচেয়ে ব্যয়বহুল ছবির তকমা পেয়ে গেছে। প্রায় ৪৫০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হচ্ছে ছবিটি।

রোবট-টু পরিচালনা করছেন দক্ষিণের গুণি পরিচালক শংকর। প্রাথমিকভাবে তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানি এবং চীনা ভাষায় ছবিটি মুক্তি দেয়ার কথা। এর সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। আগামী ১৪ এপ্রিল সেটি মুক্তি পাবে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter