আইপিএলের মোহে দেশের ডাক প্রত্যাখ্যান মালিঙ্গার!

  স্পোর্টস ডেস্ক ০৪ মে ২০১৮, ০৮:৪৩ | অনলাইন সংস্করণ

মালিঙ্গা,

আইপিএলের খ্যাতি বিশ্বজোড়া। এর অর্থের ঝনঝনানি, গ্ল্যামার, জৌলুসে বুদ থাকেন তাবৎ ক্রিকেটাররা। সেই ঘোরে আটকে গেলেন লাসিথ মালিঙ্গা! চাকচিক্যময় এ টুর্নামেন্টের মোহে পড়ে দেশের ডাক প্রত্যাখ্যান করলেন এ লংকান পেসার!

চলমান আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন মালিঙ্গা। মোস্তাফিজ- বুমরাহদের বোলিং পরামর্শক হিসেবে ঘাম ঝরাচ্ছেন তিনি। এর মাঝেই জাতীয় দলের হয়ে খেলতে তাকে দ্রুত দেশে ফেরার নির্দেশ দিয়েছিল শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

তবে সেই ডাকে সাড়া দেননি ব্যাটসম্যানদের বুকে কাঁপন ধরানো এ পেসার। বোর্ডের ডাক উপেক্ষা করে তিনি জানিয়ে দিয়েছেন, এক্ষেত্রে তার পছন্দ আইপিএলই! মাল্টি মিলিয়ন ডলারের এই টুর্নামেন্ট শেষ করার আগে কোথাও যোগ দেবেন না।

এসএলসির নির্দেশের পরিপ্রেক্ষিতে এক ভিডিও বার্তায় মালিঙ্গা বলেন, মুম্বাই ইন্ডিয়ানসের সঙ্গে আমার কাজ শেষ হবে মে মাসের ২৫ বা ২৬ তারিখ। এরপর আমি ফ্রি থাকব। তখন যেখানেই বলা হোক খেলতে পারব। যদি নিজেকে প্রমাণ করতে পারি, তা হলে নির্বাচকমন্ডলী আমাকে বাছাই করবেন বলে আশা করছি।

ইনজুরি আর ফর্মহীনতায় এখন আর নিয়মিত জাতীয় দলে খেলা হয় না মালিঙ্গার। গেল সাত মাস ধরে দলের বাইরে তিনি। এজন্য তাকে দ্রুত দেশে ফেরার নির্দেশ দেয় বোর্ড। সেই সঙ্গে জানিয়ে দেয়, জাতীয় দলে ফিরতে হলে সক্রিয়ভাবে যুক্ত থাকতে হবে ঘরোয়া ক্রিকেটে। আপাতত আইপিএলকেই বেছে নিলেন তিনি।

লংকান বোর্ডের সঙ্গে সম্পর্কটা মোটেও ভালো যাচ্ছে না মালিঙ্গার। জাতীয় দলে সুযোগ না পেয়ে উগড়ে দিচ্ছিলেন ক্ষোভ। তবু তাকে সুযোগ দিয়েছিল বোর্ড। আইপিএলের মোহে পড়েই কী সেই সুযোগ তুড়ি মেরে উড়িয়ে দিলেন ৩৪ বছর বয়সী ক্রিকেটার? প্রশ্নটা কিন্তু জাগছেই।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.