রিয়ালকে হারিয়ে দেবে লিভারপুল!

  স্পোর্টস ডেস্ক ০৪ মে ২০১৮, ১৫:০৬ | অনলাইন সংস্করণ

রিয়াল,

আগামী ২৬ মে ইউক্রেনের কিয়েভে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও লিভারপুল। ফাইনালি লড়াইয়ে পরিষ্কার ফেভারিট লস ব্লাঙ্কোজরা। তবে শিরোপা নির্ধারণী ম্যাচে তাদের হারাতে পারবে লিভারপুল বলে মনে করেন দলটির অন্যতম গোলমেশিন সাদিও মানে।

দোর্দণ্ড প্রতাপে ফাইনালে উঠেছে রিয়াল। সেখানে শেষ ম্যাচে স্বরূপে দেখা না গেলেও পুরো টুর্নামেন্টে ছন্দময় ফুটবল খেলেছে লিভারপুল।পারফরম্যান্সে ‘বিবিসি’ ত্রয়ীকে ছাপিয়ে গেছে অলরেডসদের আক্রমণভাগের ‘ফেব থ্রি’।

এ মৌসুমে চ্যাম্পিয়নস লিগে লিভারপুল ত্রিফলার গোল ২৯টি। এর মধ্যে বাঁ পায়ের ম্যাজিসিয়ান সালাহ করেছেন ১০টি। নাম্বার নাইন ফিরমিনহো ও মানের পা থেকে এসেছে ৯টি করে গোল। এ হিসাবে ২০১৩-১৪ মৌসুমে ২৮ গোল করা ফরোয়ার্ডত্রয়ী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, করিম বেনজেমা ও গ্যারেথ বেলকে ছাড়িয়ে গেছেন তারা।

মানে মনে করেন, রিয়ালকে হারিয়ে শিরোপা জিততে পারবে লিভারপুল। সেনেগালিজ এ ফরোয়ার্ড বলেন, রিয়ালের প্রতি আমাদের যথেষ্ট সমীহ আছে। এটি বিশ্বের অন্যতম সেরা দল। তবে আমরাও শক্তিশালী। বিশ্বের যে কোনো দলকে আমরা হারাতে পারি। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আমরা রিয়ালকে হারাতে পারব।

তিনি বলেন, আমাদের দলে মানসম্মত খেলোয়াড় আছে। আমরা নিজেরা গোল করতে পারি, যা দেখিয়েছি, তাতে আমাদের ভয় পাওয়ার কিছু নেই।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.